সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

কাশিয়ানীতে পারিবারিক কলহে প্রান গেল নীরব নামে এক কিশোরের।

রিপোর্টার নাম: / ১১০ বার পঠিত:
আপডেট সময় : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

গোপালগঞ্জ বিশেষ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের কাশিয়ানীতে পারিবারিক কলহের জেরে এক কিশোর কে খুন করেছে আপন চাচাসহ চাচাতো ভায়েরা নিহত কিশোরের নাম নিরব শেখ।

গতকাল সোমবার(১৪ এপ্রিল) বিকাল সাড়ে পাঁচ টায় উপজেলার পোনা গ্রামে দেশীয় অস্ত্রের আঘাতে এ ঘটনা ঘটে।
নিহত নিরব পোনা গ্রামের মোঃ
ফোরকান শেখ এর ছেলে।
মারধরের এক পর্যায়ে প্রতিবেশীরা আহত মোঃ নিরব শেখ(১৫)সহ তার আপন ভাই, রাব্বি শেখ ও তার বাবা ফুরকান শেখ কে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেওয়ার জন্য নিয়ে যায়।আহত নিরবের অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।

জানাগেছে,কাশিয়ানী উপজেলার পোনা গ্রামের মৃত -আলফু শেখের ছেলে মোঃ ফোরকান শেখ এবং তার ভাই মোঃআব্দুল শেখের মধ্যে জমির সীমানা ও গাছ নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিলো।

১৪ এপ্রিল রোববার বিকালে একটি আম গাছের ডাল কাটাকে কেন্দ্র করে বিরোধ শুরু হয়।

এসময় নিহত নিরবের বাবা ফোরকান শেখ সাংবাদিকদের জানায়,আব্দুল শেখ-(৫৫) ও তার ছেলে মোঃ আল আমীন শেখ(২৮),মোঃ হাবিবুল্লাহ (২৪), ও মোঃ ওবাইদুর শেখ(২২) পরিকল্পিতভাবে ফোরকান শেখের ও তার ছেলেদের উপর অতর্কিত হামলা করে এ সময়ে ফোরকান শেখের ছেলে মোঃ নিরব শেখ(১৫)এর মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে বেপরোয়া ভাবে লাঠি পেটা করে আব্দুল ও তার তিন ছেলে।

কাশিয়ানী থানার ওসি মোঃ জিল্লুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,মামলার প্রস্তুতি চলছে।আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।অপরাধীরা পলাতক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ