সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

৮নং দরগাপাশা ইউপি নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে-নেছার আলম শামীম

স্টাফ রিপোর্টার: / ৭৭৪ বার পঠিত:
আপডেট সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
৮নং দরগাপাশা ইউপি নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে-নেছার আলম শামীম

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শান্তিগঞ্জ উপজেলার ৮নং দরগাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার প্রচারনায় এগিয়ে রয়েছেন বিশিষ্ট সমাজেসবক, শিক্ষানুরাগী,গরিব-দু:খী মেহনতী মানুষের পরম আপজন নেছার আলম শামীম। ইতিমধ্যে ঘোড়া প্রতীক নিয়ে ৮নং দরগাপাশা ইউনয়নের ৯ টি ওয়ার্ডের প্রত্যেকে ভোটারদের বাড়ি বাড়ি পৌঁছে জনগনের মধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছেন তিনি। হাটে ঘাটে মাটে প্রত্যেকটি পয়েন্টে নেছার আলম শামীমের ঘোড়া প্রতীকের জয়ধ্বনি শোনা যাচ্ছে বলে জানান তৃণমূল ভোটাররা।

৮নং দরগাপাশা ইউনিয়নে সরেজমিন বিভিন্ন কেন্দ্রের ভোটারদের সাথে আলাপকালে জানা যায়, সৎ যোগ্য, ন্যায় পরায়ন,পরোপকারী ব্যাক্তি হিসেবে নেছার আলম শামীমকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান ইউনিয়নবাসী। তিনি সার্বক্ষনিক ইউনিয়নের মানুষের সুখে দু:খে এগিয়ে এসেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক আক্তাপাড়া,ধরাধরপুর,ইসলামপুর,ছয়হাড়া, শ্রীরামপুর,পাইকাপন,আমিরয়া গ্রামের একাধিক পুরুষ মহিলা ও যুবক ভোটার জানান আমরা দীর্ঘ কয়েক যুগ পরে একজন পরোপকারী নিরহংকারী সাদা মনের মানুষ হিসেবে নেছার আলম শামীম ভাইকে পেয়েছি এবার আমরা তাহার গলায় বিজয়ের মালা পড়ানোর জন্য সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাব। তিনি চেয়ারম্যান হলে অসহায় বঞ্চিত,নিপীড়িত,বিধবা,বয়স্ক,বেকার যুবকের কর্মসংস্থানের ব্যবস্থা হবে সর্বাগ্রে।

ইউনিয়নের অসংখ্য ছোট ছোট রাস্তাঘাট পাকাকরণ হবে বলে অনেকেই আশাবাদ ব্যক্ত করেছেন।

নেছার আলম শামীম জানান, আমার একটাই লক্ষ্য উন্নয়ন সমৃদ্ধি শান্তি আর সম্প্রীতির মাধ্যমে ৮নং দরগাপাশা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তর করা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ