সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

কাশিয়ানীতে নয় দিনযাবত টিনসেড ঘরে অবরুদ্ধ এক গৃহবধূ

রিপোর্টার নাম: / ৮৮ বার পঠিত:
আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

কাশিয়ানী প্রতিনিধি গোপালগঞ্জ।

গোপালগঞ্জ কাশিয়ানীর সাজাইল ইউনিয়নের হরিদাশপুর দক্ষিণ পাড়া গ্রামের নান্নু মোল্যা”র স্ত্রী লাভলী বেগম (৩৬) কে বাড়ির চারিদিক আটকিয়ে রেখেছে প্রতিবেশীরা।

জানাগেছে এমন অমানবিক নিষ্ঠুর নির্যাতন গত নয় দিন যাবত চালিয়ে আসছে লাভলী বেগমের সাথে।
এ  ঘটনায় অভিযুক্তরা হচ্ছে প্রতিবেশী লিটন মোল্যা (ফকির), কনিকা বেগম, এসকেন মোল্যা, কুদ্দুছ মোল্লা এবং তার স্ত্রী,।  এদিকে গৃহবধূর দিন কাটছে অর্ধাহারে।

এমন সব  তথ্য পেয়ে সরেজমিনে গিয়ে দেখা যায়,
বেড় ডিংঙ্গিয়ে সাংবাদিকগন নয়দিন যাবত বাড়ীতে আটকিয়ে রাখা প্রচন্ডদাপদাহে অসুস্থ হয়ে পড়া ভুক্তভোগী গৃহবধূ’র সাথে কথা বলে যানাযায় তার স্বামীর পৈত্রিক ভিটা থেকে উচ্ছেদ করার ষড়যন্ত্রে এলাকার মাতবরদের সহযোগিতায় সালিশির মাধ্যমে সময় বেঁধে দেওয়া হয় ভিটা ছাড়ার।
পৈতৃক ভিটার মায়া এবং স্বামী সিকিউরিটির চাকুরী করায় এ রায় মেনে নেওয়া সম্ভব হয়নি।

গ্রাম্য সালিসগনের অযৌক্তিক রায় না মানায় এমন শাস্তি আমাকে পেতে হচ্ছে।
গত নয় দিন আগে,ঘরে থাকা সামান্য চাউল দিয়ে অর্ধাহারে কোন ভাবে দিনকাটাতে হচ্ছে। আবার ঘরে একা থাকি বলে এই গরমে স্যালাইন পানি বা প্রয়োজনীয় ঔষধ কেনা হয়ে উঠছে না,এবং রাতের বেলায় ঘরের চালায় কে বা কাহারা ঢিল ছুঁড়ে। এত মানসিক ভাবেও আতংক অবস্থায় দিন কাটছে।

অভিযুক্তদের মধ্যে লিটন মোল্যার সাথে কথা বলে জানা যায়- শালিশগনকে অমান্য করায় এত ওয়ার্ডের ইউপি সদস্য পিমুল মুন্সীর উপস্তিতিতে অবরুদ্ধ করার কথা স্বিকার করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুঃ রাশেদুজ্জামান কে জানালে তিনি পদক্ষেপ নিবেন বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ