সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

কাশিয়ানীতে তীব্র দাবদাহে তৃষ্ণার্থ পথচারীদের মাঝে স্যালাইন পানির ব্যবস্থা।

রিপোর্টার নাম: / ৫৭ বার পঠিত:
আপডেট সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি:

গোপালগঞ্জের কাশিয়ানীতে, সড়কপথের সকল শ্রমিক-কর্মচারী সহ পথযাত্রী প্রচন্ড তাপপ্রবাহের সময় সকলে স্যালাইন পানি পান করুন এই প্রতিপাদ্যে স্যালাইন পানি পান করান কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের সহযোগী একটি সংগঠন ব্লাড এন্ড অক্সিজেন সাপোর্ট ফাউন্ডেশন ।

আজ রবিবার দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রচন্ড তাপপ্রবাহের সময় এ আয়োজন করা হয়।

উপজেলার ভাটিয়াপাড়া বাসস্ট্যান্ড বঙ্গবন্ধু চত্বরে এ আয়োজন করে কাশিয়ানী রিপোর্টার্স ফোরাম এবং এ সেবা চলবে প্রচন্ড তাপপ্রবাহের সময় কাল পর্যন্ত।

মানবিক এ সেবার আয়োজন কে স্বাগত জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুঃ রাশেদুজ্জামান পরিদর্শন করেন এবং আয়োজক দের ধন্যবাদ জ্ঞাপন করে বলেন – ব্লাড এন্ড অক্সিজেন সাপোর্ট ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত এই মহতী উদ্যোগ আজ ভাটিয়াপাড়ায় বিভিন্ন পেশাজীবী কর্মজীবীদের কে প্রচন্ড তাপদাহের ভিতরে তাদেরকে ফ্রি স্যালাইন যুক্ত বিশুদ্ধ পানি পান করিয়ে যে মহতি উদ্যোগের আয়োজন করেছেন এবং যারা যুক্ত আছেন আমি তাদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করি। এর মাধ্যমে আমাদের সেবার যে মনোভাব সকলের মাঝে ছড়িয়ে যাবে এবং একজন আরেকজনের পাশে দাঁড়িয়ে সহযোগিতা মূলক ভাবে সকলে মিলে দেশকে এগিয়ে নিয়ে যাব। সমাজকে সকল প্রকার বৈষম্যতা রক্ষা করা যাবে। এ জন্য আমি ধন্যবাদ জানাচ্ছি ব্লাড অ্যান্ড অক্সিজেন সাপোর্ট ফাউন্ডেশন এর সকল সম্মানিত সদস্যদের।

এ সময় উপস্তিত ছিলেন কাশিয়ানী রিপোর্টার্স ফোরাম এর প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা মিলটন খান, সভাপতি বায়তুল হাসান, সাধারণ সম্পাদক ইবাদুল রানা, সহ অনন্য সাংবাদিক বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ