শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

৪ কেজি আইস ও ৫০ হাজার ইয়াবা ফেলে পালালো মাদক কারবারিরা

কক্সবাজার প্রতিনিধি / ৩৪০ বার পঠিত:
আপডেট সময় : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
৪ কেজি আইস ও ৫০ হাজার ইয়াবা ফেলে পালালো মাদক কারবারিরা

কক্সবাজারের টেকনাফের নাফ নদের জালিয়ার দ্বীপ এলাকায় নৌকা থেকে চার কেজি ১৭৫ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় ৫০ হাজার পিস ইয়াবাও উদ্ধার করা হয়। বুধবার (১৯ জানুয়ারি) এক সংবাদ সম্মেলনে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার এ তথ্য জানিয়েছেন।

সীমান্ত সুরক্ষা ছাড়াও চোরাচালান, মাদকদ্রব্য, অবৈধ অনুপ্রবেশ রোধে বিজিবি কঠোর অবস্থানে রয়েছে উল্লেখ করে টেকনাফ-২ বিজিবি অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, বুধবার ভোরে মিয়ানমার থেকে নাফ নদ হয়ে মাদকের একটি বড় চালান জালিয়ার দ্বীপ সীমান্তে প্রবেশের খবরে বিজিবির দুটি টহল দল সেখানে অভিযান চালায়। এতে একটি কাঠের নৌকা শূন্যরেখা অতিক্রম করে ওই এলাকা দিয়ে ঢোকার সময় বিজিবির টহলদল নৌকাটিকে চ্যালেঞ্জ করে।

এ সময় নৌকাটি মিয়ানমার সীমান্তের দিকে চলে যেতে থাকলে বিজিবি টহল দল তাদের ধাওয়া করে। নৌকাটিকে লক্ষ্য করে গুলি ছুড়ে থামানোর চেষ্টা করলে চোরা কারবারীরা নদীতে লাফ দিয়ে সাঁতরে মিয়ানমারের অভ্যন্তরে পালিয়ে যায়। পরে নৌকাটি জব্দ করে তল্লাশির পর ক্রিস্টেল মেথ ও ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় টেকনাফ মডেল থানায় মামলা করা হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ