বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

সাশ্রয়ী মুল্যের ল্যাপটপ নেওয়া যাবে কিস্তিতে

ডেস্ক / ১৫৫ বার পঠিত:
আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
সাশ্রয়ী মুল্যের ল্যাপটপ নেওয়া যাবে কিস্তিতে

দেশে সাশ্রয়ী মুল্যের নতুন ল্যাপটপ এনেছে প্রযুক্তি পণ্যের পরিবেশক সুরভি এন্টারপ্রাইজ। শিক্ষার্থী এবং অফিসিয়াল কাজের কথা মাথায় রেখে বিশ্বখ্যাত চুয়ি ব্র্যান্ডের এসব ল্যাপটপ পাওয়া যাবে সারা দেশে। জেনুইন উইন্ডোজ ১০ সমৃদ্ধ চুয়ি ‘হিরোবুক প্রো’ নামের এ ল্যাপটপে রয়েছে ২.৬ গিগাহার্জ গতির ইন্টেল সেলেরন প্রসেসর, ৮ জিবি ডিডিআর৪ র‌্যাম । ৩২০০ *১৮০০ কে রেজ্যুলেশনের ল্যাটপটির ডিসপ্লে ১৩.৩ ইঞ্চি । ১.৬৭ কেজি ওজনের ডিভাইসটি একবার চার্জ দিলে ৬ থেকে ৯ ঘণ্টা টানা চালানো যাবে। ল্যাপটপটিতে সুরভি এন্টারপ্রাইজ দিচ্ছে এক বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি।

১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজে দুটি সংস্করণে পাওয়া যাবে হিরোবুক প্রো। স্বল্প দামের এ ল্যাপটপটিতে গতিময় অভিজ্ঞতা দিতে ২৫৬ জিবি সংস্করণে রয়েছে ১২৮ জিবি ইএমএমসি মেমোরি এবং ১২৮ জিবি এসএসডি মেমোরি সুবিধা যা এক টেরাইবাইট পর্যন্ত বাড়ানো যাবে। এছাড়া ১২৮ জিবি সংস্করণে পুরোটাই ইএমএমসি স্টোরেজ ব্যবহৃত হয়েছে। হিরোবুক প্রোর ১২৮ জিবি সংস্করণের দাম ২৬ হাজার ৫০০ টাকা এবং ২৫৬ জিবি সংস্করণের দাম ২৮ হাজার ৯০০ টাকা। ল্যাপটপটি টেকপ্লাটুন ডটকম থেকে (https://techplatoon.com.bd/chuwi) কিস্তিতেও কেনা যাবে। দারাজসহ দেশের শীর্ষ কয়েকটি ই-কমার্স প্লাটফর্মের পাশাপাশি কম্পিউটটার পণ্যের দোকানে দেশজুড়ে পাওয়া যাবে।
বিস্তারিত জানতে ০১৮৪৭০৫২০৭৫ নম্বরে যোগাযোগ করা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ