বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

সালমান-ক্যাটরিনার সিনেমায় মুম্বাই হয়ে যাচ্ছে তুরস্ক!

ডেস্ক / ১৫৭ বার পঠিত:
আপডেট সময় : শনিবার, ১৩ মার্চ, ২০২১
সালমান-ক্যাটরিনার সিনেমায় মুম্বাই হয়ে যাচ্ছে তুরস্ক!

দিন কয়েক আগেই টাইগার সিক্যুয়ালের তৃতীয় কিস্তি টাইগার থ্রি এর শুটিং শুরু করেছে বলিউডের ভাইজান খ্যাত সালমান খান এবং বিউটি কুইন ক্যাটরিনা কাইফ। সিনেমাটির শুটিং শুরু হলেও, শুরুতেই বেশ বিপত্তিতে পড়তে হয় পুরো টাইগার টিমকে।

সিনেমাটির একটি শুটিং কাজে তুরস্কে যাওয়ার দরকার পরে সালমান-ক্যাটরিনা দের। তবে ভারতের করোনা সংক্রমণ বৃদ্ধির কারণে তুরস্কের ভিসা না মিললেও, সমস্যার সমাধান করেছে প্রযোজক আদিত্য চোপড়া। মুম্বাইতে তুরস্কের আদলে তৈরি করা হচ্ছে “টাইগার থ্রি”-এর শুটিং সেট। সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের প্রতিবেদন প্রকাশ করে, “সিনেমাটির পরিচালক মানেশ শর্মা বেশ জোরদার প্রস্তুতি চালাচ্ছে সিনেমাটির শুটিং সেট নির্মাণ কাজে। আশা করা হচ্ছে এপ্রিলের শুরুতেই তুরস্কর মতো শুটিং সেট পেয়ে যাবেন তারা।

টাইগার থ্রি এর শুটিং কাজে ৭ টি দেশে যাওয়ার ইচ্ছা রয়েছে আদিত্য চোপড়ার । সবকিছু ঠিকঠাক থাকলে জুনের শেষ দিকে দুবাই এবং ইস্তাম্বুলে শুটিং করার কথা রয়েছে সালমান-ক্যাটরিনার”। প্রসঙ্গত, চলতি বছর বেশ কিছু সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন সালমান খান। সামনের ঈদুল ফিতরেই মুক্তি পেতে যাচ্ছে তার বহুল প্রতীক্ষিত সিনেমা “রাধে দ্য মোস্ট ওয়ান্টেড ভাই”। এছাড়াও দিন কয়েক আগে বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে “পাঠান” সিনেমাতেও স্বল্প দৈর্ঘ্যের একটি চরিত্রের শুটিং শেষ করেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ