শনিবার, ২০ জুলাই ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

সাবেক ছাত্রনেতা মাহবুবুল হক শাহীনের জন্ম‌দিন পালিত।

সিলেট প্রতিনিধ: / ৪৮৩ বার পঠিত:
আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
সাবেক ছাত্রনেতা মাহবুবুল হক শাহীনের জন্ম‌দিন পালিত।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা দরগাপাশা ইউনিয়নের সম্বাব্য চেয়ারম্যান প্রার্থী ও সিলেট মহানগর ছাত্রলী‌গের সা‌বেক ছাত্র নেতা মাহবুবুল হক শাহীনের জন্মদিন পালিত হয়েছে। মঙ্গলবার বরেণ্য এই ব্যা‌ক্তিত্য ও রাজনী‌তি‌বিদের জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনা ক‌রে ও কেক কাটা অনুষ্ঠা‌নের আ‌য়োজন করা হয়।

অনুষ্ঠা‌নের শুরু‌তেই আবেগাপ্লুত ক‌ন্ঠে জন্মদিনের অনুভূতি প্রকাশ করে বলেন, ১৯৭১ সালের ২৬ মার্চ বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা দিয়েছেন। আর মার্চ মাসের শুরু‌তেই আমার জন্ম। তিনি আরও বলেন, ফেসবুক মেসেঞ্জার ইমু ওয়ারসাফে আজ মানুষের যে ভালোবাসা পেলাম, এটাই আমার জীবনের সবচেয়ে বড় অর্জন। সবার ভালোবাসা পেয়ে আমি অভিভূত। যতদিন বেঁচে থাকব ততদিন আজকের স্মৃতি আমাকে প্রেরণা দেবে।

এ সময় উপস্থিত ছিলেন, মাননীয় পরিকল্পনা মন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব.আবুল হাসনাত.জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম জহুর .সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনীক সম্পাদক কামরুল ইসলাম শিপন। পচ্চিম বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী, দক্ষিণ উপজেলা আওয়ামীলীগ নেতা শাহীন আহমেদ.উপজেলা আওয়ামিলীগ নেতা নিজাম উদ্দীন.আক্তার হোসেন শিমুল বাগ ইউনিয়ন. সিলেট মহানগর ছাত্রলীগ নেতা সুমন আহমেদ তালুকদার. সিলেট মহানগর ছাত্রলীগ নেতা হোসেন আহমদ সাগর. নাজমুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ