সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন, মিথ্যা মামলার প্রতিবাদে, মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে সমাবেশ অনুষ্ঠিত

খন্দকার জালাল উদ্দীন,দৌলতপুর প্রতিনিধি / ৪৬৫ বার পঠিত:
আপডেট সময় : শুক্রবার, ২১ মে, ২০২১
সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন, মিথ্যা মামলার প্রতিবাদে, মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে সমাবেশ অনুষ্ঠিত

কুষ্টিয়ার দৌলতপুরে বিভিন্ন সাংবাদিক সংগঠনের উদ্দোগে প্রথম আলো’র সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন, মিথ্যা মামলার প্রতিবাদে, মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১১টায় দৌলতপুর উপজলা পরিষদ চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি এ্যাড. এমজি মাহমুদ মন্টুর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, এটিএন নিউজ টেলিভিশনের কুষ্টিয়া জেলা প্রতিনিধি শরীফুল ইসলাম, মাছরাঙ্গা টিভি’র কুষ্টিয়া জেলা প্রতিনিধি তাশরিক সঞ্চয়, আল্লারদর্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দিন, দৈনিক জনকন্ঠ পত্রিকার দৌলতপুর নিজস্ব সংবাদদাতা সাইদুল আনাম, দৈনিক সময়ের কাগজ পত্রিকার দৌলতপুর প্রতিনিধি রনি আহমেদ, এশিয়ান টিভি’র দৌলতপুর প্রতিনিধি সোহানুর রহমান শিপন ও দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার দৌলতপুর প্রতিনিধি সোহাগ আহমেদ সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ। এসময় দৌলতপুর রিপোর্টাস ক্লাবের সভাপতি মাঞ্জারুল ইসলাম খোকন সহ বিভিন্ন প্রত্রিকার দৌলতপুরের শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন। দৌলতপুরের সর্বস্তরের সাংবাদিকদের আয়োজনে প্রতিবাদ সমাবেশে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করা হয়। এ ছাড়া রোজিনা ইসলামকে হেনস্তা করার ঘটনায় জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ সহ পেশাগত দায়িত্বপালনে সব সাংবাদিকের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানানো হয়।

বক্তারা বলেন দূর্নীতিবাজ সচিব জেবুনেছার সম্পদের হিসাবসহ লুটপাটের তদন্ত করে শাস্তি ও রোজিনার মুক্তিসহ পুরস্কারের ব্যবস্থা করার জন্য সরকারের প্রতি আহবান জানানো হয়। দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য সচিবালয়ের অতিরিক্ত সচিব ক্জাী জেবুনেছা বেগম কর্তৃক সংবাদ সংগ্রহের কাজে যাওয়া সাংবাদিককে হয়রানী, নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে, নিঃশর্ত মুক্তি না হলে পরে প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ ও মানব বন্ধন কর্মসূচি পালন করবে দৌলতপুরে কর্মরত গণমাধ্যম কর্মীরা।
(২০ মে বৃহস্পতিবার) দৌলতপুর প্রেসক্লাব,আল্লারদর্গা প্রেস ক্লাব, দৌলতপুর রির্পোটাস ক্লাব ও দৌলতপুর প্রেস ক্লাব (ডিপিসি)’র আয়োজনে সকাল ১১টায় দৌলতপুর উপজেলার সামনে কর্মরত সাংবাদিকরা প্রথম আলো’র সিনিয়র সাংবাদিকের উপর অমানবিক নির্যাতনের প্রতিবাদ, মামলা প্রত্যাহারের দাবীতে কর্মসূচি পালন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ