শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

সমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই।

রিপোর্টার নাম: / ১৯৪ বার পঠিত:
আপডেট সময় : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪

নাজিম খান

বিশেষ প্রতিনিধি ঃ

কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া রেলওয়ে মাঠে আট দলীয় ভলিবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২৪ ফেব্রুয়ারি)সকাল ১০টায় ঐতিহ্যবাহী ভাটিয়াপাড়া রেলওয়ে মাঠে শেখ সিরাজুল ইসলাম স্মৃতি স্মরনে শহীদ স্মৃতি ক্লাবের উদ্যোগে এ ভলিবল খেলা অনুষ্ঠিত হয়।

খেলার উদ্বোধন ঘোষণা করে কাশিয়ানী সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং ,উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক,বিশিষ্ট ক্রীড়াবিদ মোঃ মশিউর রহমান খান।
টুর্নামেন্টের তাৎপর্য তুলে ধরে তিনি বলেন-স্থানীয় যুব সমাজকে মাদক মুক্ত করতে খেলাধুলার বিকল্প নেই।,লেখা পড়ার পাশাপাশি ক্রীড়া’র সাথে সম্পৃক্ত থাকলে মাদক সেবন ও অনৈতিক কর্মকান্ড দূর হবে।
মরহুম শেখ সিরাজুল ইসলাম স্মরনে, তার জেষ্ঠপুত্র শেখ শাহিনুল ইসলাম স্বাধীনের পৃষ্ঠপোষকতায় এ আয়োজন করা হয়েছে।

কাশিয়ানী উপজেলা সহ পাশ্ববর্তী উপজেলা থেকে আগত ৮টি দল খেলায় অংশগ্রহণ করে।
প্রথম ও দ্বিতীয় রাউন্ডে ৩ সেটের খেলা অনুষ্ঠিত হয়।বিকালে চুড়ন্ত পর্বে নির্ধারিত ৫টি সেটের মধ্যে পরপর ৩ টি সেটে শিবগাতি জোনাসুর ভলিবল দল জয় লাভ করে।
এ সময় অনুষ্ঠিত খেলায় বিশিষ্ট ব্যবসায়ী ও পৃষ্ঠপোষক শেখ শাহিনুল ইসলাম স্বাধীন উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলেদেন। পূর্বের ঘোষনা অনুযায়ী চ্যাম্পিয়ন দলের জন্য নগদ ষাট হাজার ও রানান আপ দলের জন্য নগদ চল্লিশ হাজার টাকা প্রদান করা হয়।
এ ছাড়াও উপস্থিত ছিল উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোহাগি রহমান মুক্তা,আলফাডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র সাইফার রহমান, বিভিন্ন অতিথি বৃন্দ সহ আহবায়ক কমিটির নেতৃবৃন্দ বীর মুক্তিযোদ্ধা কাজী নুর মোহাম্মদ,শরীফ ইমদাদুল হক(নান্টু),সাবেক ইউপি সদস্য হান্নান সরদার,কাজী মো:খোকন
,আব্দুস ছামাদ ফকির, এনামুল কবীর বিয়েল,জাকির হোসেন মোল্লা,আ: মান্নান শেখ, তাজউদ্দীন সরদার,সহ প্রমূখ উপস্থিত ছিলেন।
দৃষ্টি নন্দন খেলাটি মিডিয়া পার্টনার হিসেবে অনুসন্ধানী সাংবাদিক সংগঠন ” কাশিয়ানী রিপোর্টার্স ফোরাম” পেইজ এ প্রচার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ