শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

শেকৃবিতে মাইগ্রেশনে ভর্তি ২ মার্চ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক / ২৭১ বার পঠিত:
আপডেট সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
শেকৃবিতে মাইগ্রেশনে ভর্তি ২ মার্চ

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে ২০২১ শিক্ষাবর্ষের মাইগ্রেশন হওয়া শিক্ষার্থীদের আগামী ২ মার্চ ভর্তি হওয়া নির্দেশ দেওয়া হয়েছে।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের এক বিশেষ বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়। এতে বলা হয়েছে, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে মাইগ্রেটেড শিক্ষার্থীদের আগামী ২ মার্চ সকাল ১০ থেকে বিকাল ৪টার মধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে সশরীরে উপস্থিত হয়ে ভর্তি হতে হবে। এসময় আগের দেওয়া ফির রশিদ নিয়ে আসতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, অনুষদ ভিত্তিতে ভর্তি ফি- কৃষি অনুষদভুক্ত বি.এসসি. এজি (অনার্স) প্রোগ্রামে ১৭৩৫০ টাকা, এগ্রিবিজনেস ম্যানেজমেন্টভুক্ত বিবিএ (এগ্রিবিজনেস) প্রোগ্রামে ১৯৫৫০ টাকা, বি.এসসি. এগ্রিকালচারাল ইকোনমিক্স (অনার্স) প্রোগ্রামে ১৭৫৫০ টাকা, অ্যানিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদভুক্ত বি.এসসি. ভেট. সায়েন্স অ্যান্ড এ.এইচ প্রোগ্রামে ২৩৮০০ টাকা, ফিশারিজ একোয়াকালচার অ্যান্ড মেরিন সায়েন্স অনুষদভুক্ত বি. এসসি. ফিশারিজ (অনার্স) প্রোগ্রামে ১৭০৫০ টাকা নির্ধারণ করা হয়েছে। এছাড়া আবাসিক হলের জন্য ফি ২৭৫০ টাকা ও অনাবাসিকের জন্য ১২৫০ টাকা দিতে হবে।

আগামী ৬ মার্চ নবাগত শিক্ষার্থীদের অরিয়েন্টেশন ও ৭ মার্চ সশরীরে ক্লাস শুরু হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ