সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

শাহিন হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত আসামি ঠাকুরগাঁও থেকে আটক

মোঃ জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ / ৭৫ বার পঠিত:
আপডেট সময় : সোমবার, ১৪ জুন, ২০২১
শাহিন হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত আসামি ঠাকুরগাঁও থেকে আটক

ঝিনাইদহের কালীগঞ্জে লেদ মিস্ত্রী শাহিন হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত জসিম উদ্দিন বাবু নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার ভোরে কালীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ঠাকুরগাঁও জেলা থেকে তাকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক হত্যাকাণ্ডে ব্যবহৃত খুর, রশি ও নিহতের মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া জানান, গত ৫ জুন রাতে উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের লেদমিস্ত্রি শাহিন হোসেন বাড়ি ফেরার পথে খুন হয়। পরদিন সকালে পুলিশ ওই গ্রামের পালপাড়ার একটি কলা বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে।

এরপর ওইদিন রাতেই অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আটক হয় ওই গ্রামের বাবুল হোসেন নামে এক যুবক। তারই স্বীকারোক্তিতে পুলিশ মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে ঘটনার এক সপ্তাহ পর হত্যাকাণ্ডের মূল হোতা একই গ্রামের বাবুকে রবিবার ভোরে আটক করেছে। এরপর পুলিশ বাবুকে নিয়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধারে জন্য বিকালে ওই গ্রামে যায়।

সেখানে গিয়ে একটি মেহগনি গাছের নিচে পুতে রাখা খুর, রশি ও মোবাইল উদ্ধার করে। পুলিশ আরো জানায়, হত্যাকাণ্ডের ঘটনায় থানাতে দু’জনের নামে একটি হত্যা মামলা হয়েছে। হত্যাকাণ্ডের মুল মোটিভ উদঘাটনে আটককৃতদের আরও জিজ্ঞাসাবাদ চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ