সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

শাহরুখের সিনেমার ট্রেলারে সাড়া ফেললেন অভিষেক

বিনোদন ডেস্ক / ৫৩৭ বার পঠিত:
আপডেট সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
শাহরুখের সিনেমার ট্রেলারে সাড়া ফেললেন অভিষেক

‘নমস্কার, আমি বব বিশ্বাস… এক মিনিট!’ এমন সংলাপের জোরেই সারা দেশে বব বিশ্বাস হিসেবে নজর কাড়েন শাশ্বত চট্টোপাধ্যায়। সেই বব বিশ্বাস আর ‘কাহানি’ সিনেমার ছোট চরিত্র নয়। ‘বব বিশ্বাস’কে নিয়ে একটি সিনেমা হয়েছে।

যার প্রযোজক শাহরুখ খান আর নায়ক অভিষেক বচ্চন। শুক্রবার প্রকাশ করা হয়েছে বহু প্রতীক্ষিত ছবিটির ট্রেলার।

২০১২ সালে মুক্তি পেয়েছিল সুজয় ঘোষ পরিচালিত ‘কাহানি’। ব্লক বাস্টার সেই ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন বিদ্যা বালান। কিন্তু সামান্যতম স্ক্রিন প্রেজেন্স নিয়েও দর্শকদের মনের মণিকোঠায় বব বিশ্বাস হিসেবে জায়গা করে নেন শাশ্বত চট্টোপাধ্যায়। তার বদলে এবার বব বিশ্বাস হয়েছেন অভিষেক বচ্চন।

এখানে অভিষেক বচ্চনের নিজস্বতা পাওয়া গেল। ট্রেলার দেখে যেটুকু আন্দাজ পাওয়া যাচ্ছে, তাতে শাহরুখ প্রযোজিত ছবিতে বব বিশ্বাস স্মৃতিশক্তি হারিয়েছে। আবার নিজের পরিবারের সঙ্গে থাকার সুযোগ পেয়েছে। সুন্দরী স্ত্রী হয়েছেন চিত্রাঙ্গদা সিং। বব বিশ্বাসের দুই সন্তানও রয়েছে। কিন্তু খুনের পেশা তাকে আবার অন্য জগতে টেনে নিয়ে যায়। কী হয় তা ৩ ডিসেম্বর জি ফাইভ প্ল্যাটফর্মে দেখা যাবে।

ট্রেলারে বাঙালি অভিনেতাদের মধ্যে নজর কাড়লেন পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দিতিপ্রিয়া রায়। তবে ট্রেলারে তার দেখা মিলল না। এরইমধ্যে ট্রেলারটি নিয়ে অনেক প্রশংসা পাওয়া যাচ্ছে। অমিতাভ বচ্চনও ট্রেলারটি শেয়ার করে ছেলেকে অভিনন্দন জানিয়েছেন। তিনি জানিয়েছেন, ‘আমি তোমার জন্য গর্বিত আমার পুত্র।’

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ