বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

রাসেদ হত্যার ন্যায় বিচার পেতে সাংবাদিক সম্মেলন করেছে পিতা

খন্দকার জালাল উদ্দীন,দৌলতপুর প্রতিনিধি / ৫২২ বার পঠিত:
আপডেট সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
রাসেদ হত্যার ন্যায় বিচার পেতে সাংবাদিক সম্মেলন করেছে পিতা

কুষ্টিয়ায় দৌলতপুর উপজেলার রেফায়েতপুর ইউনিয়নের হরিণগাছি গ্রামে, রাসেদ হত্যার ন্যায় বিচার পেতে সাংবাদিক সম্মেলন করেছে মৃত নজর মন্ডলের ছেলে রাসেদের পিতা আব্দুর রাজ্জাক। ২৬ জুন শনিবার বিকেল ৫ টার সময় নিজ বাড়ীতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে রাসেদের পিতা সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক জানান, গত ৬ জুন আমার সন্তান রাসেদকে উপজেলার চরদিয়ারস্থ কথিত পীর তাছেরের দরবারের, তার পোষা সন্ত্রাসীরা পিটিয়ে হত্যা করে। এ ব্যাপারে দৌলতপুর থানায় মামলা দায়ের করি, যার নং ১৭/২০২১। মামলার পর দৌলতপুর থানা পুলিশ জোরাল অভিযান পরিচালনা করে বেশ কিছু আসামীকে গ্রেফতার করে, অন্যান্য আসামীরা আত্বগোপন করে।

ফলে এলাকার মানুষ ও স্বাক্ষীরা প্রকৃত ঘটনা আমাকে ও পুলিশ জানায়, আমি সুষ্ঠ বিচার পাবো বলে আশা করেছিলাম। কিন্ত এমন সময় আসামীরা অত্যান্ত প্রভাবশালী হওয়ায়,কৌশলে মামলাটি সি.আই.ডি-তে স্থানান্তর করে। বিষয়টি জানার পর গত ২০ জুন মামলা দৌলতপুর থানা থেকে সি.আই.ডি.তে না নেওয়ার জন্য কুষ্টিয়া পুলিশ সুপার বরাবরে আবেদন করি, তিনি আমাকে আস্বস্থ করেছেন। আব্দুর রাজ্জাক আরো জানান, মামলা সি.আই.ডি.তে গেলে আমি ন্যায় বিচার থেকে বঞ্চিত হরো। এক প্রশ্নের জবাবে আব্দুর রাজ্জাক মেম্বর জানান, মামলা প্রত্যাহার না করলে, বিভিন্ন ভাবে অচেনা নাম্বার থেকে তাকে হত্যার হুমকি দেওয়া হয়, তিনি নিরাপত্তা হীনতায় রয়েছেন। তিনি জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও দেশের প্রশাসনর উর্ধতন কর্মকর্তার দৃষ্টি আর্কষণ করে আকুল আবেদন করেন, মামলা দৌলতপুর থানা পুলিশের কাছে রেখে, সঠিক দতন্ত করে, ন্যায় বিচারের দাবী জানান। এ সময় দৌলতপুরের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ