শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

যে সব চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ

ডেস্ক / ২০৯ বার পঠিত:
আপডেট সময় : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
যে সব চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ

শনিবার ভোরে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। আসন্ন এই সিরিজের জন্য ব্রডকাস্টারদের তালিকা প্রকাশ করেছে আয়োজকরা।

বাংলাদেশে এই দুই দলের ম্যাচ দেখাবে টি স্পোর্টস এবং গাজী টিভি। এ ছাড়া টি-স্পোর্টসের ইউটিউব এবং র‍্যাবিটহোলের ইউটিউব চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ নিউজিল্যান্ডের ম্যাচগুলো। ভারতে এই ম্যাচগুলোর সম্প্রচারক হিসেবে রয়েছে ফ্যান কোড। আর অস্ট্রেলিয়ায় এই দুই দলের দেখা যাবে ফক্সে। দক্ষিণ আফ্রিকার দর্শকরা বাংলাদেশ নিউজিল্যান্ডের খেলা দেখতে পারবেন সুপার স্পোর্টসে।

যুক্তরাজ্যের ক্রিকেট ভক্তরা বাংলাদেশের ম্যাচ দেখতে পারবেন বিটি স্পোর্টসে। ক্যারিবিয়ান দীপপুঞ্জ থেকেও দেখা যাবে এই দুই দলের ম্যাচ। এই অঞ্চলে খেলার সম্প্রচারকারী হিসেবে রয়েছে ফ্লো স্পোর্টস। এ ছাড়াও পাকিস্তানে পিটিভি এবং কানাডার সিটিএন দেখাবে বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ। যুক্তরাষ্ট্রে এই সিরিজ সম্প্রচার করবে ইএসপিএন ইউএস।

সূচি অনুযায়ী, ডানেডিনে প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে ২০ মার্চ। হ্যাগলি ওভালে দ্বিতীয় ওয়ানডে ২৩ মার্চ। আর ২৬ মার্চ ওয়েলিংটনের বেসিন রিজার্ভে হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। প্রথম ও তৃতীয় ওয়ানডে শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৪টায়। আর দ্বিতীয় ওয়ানডে শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৭টায়। হ্যামিল্টনে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৮ মার্চ। ৩০ মার্চ নেপিয়ারে দ্বিতীয় টি-টোয়েন্টি এবং ১ এপ্রিল অকল্যান্ডে হবে সিরিজের শেষ ম্যাচ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ