শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

যুক্তরাজ্য প্রবাসী এমদাদ হোসেন চৌধুরীেক আক্তাপাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় আগমন উপলক্ষে সংবর্ধনা প্রদান।

জ্যেষ্ঠ প্রতিবেদক / ৪১৬ বার পঠিত:
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
যুক্তরাজ্য প্রবাসী এমদাদ হোসেন চৌধুরীেক আক্তাপাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় আগমন উপলক্ষে সংবর্ধনা প্রদান।

গত ১১-০১-২০২২ খ্রিস্টাব্দ, রোজ: মঙ্গলবার দুপুর ১২:৩০ ঘটিকায় আক্তাপাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার হলরুমে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। দরগাপাশা গ্রামের কৃতি সন্তান, যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ট দানবীর, সমাজ সেবক,যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগ বার্ণলী শাখার সভাপিত মো:এমদাদ হোসেন চৌধুরীর আক্তাপাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় আগমন উপলক্ষে অত্র মাদ্রাসার পক্ষ থেকে উনাকে সংবর্ধনা প্রদান করা হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র মাদ্রাসার গভর্ণিং বডির সভাপতি মোঃ আবাব মিয়া। মাদ্রাসার সহকারী মৌলভী মাওলানা আক্তার হোসেন এর সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অত্র মাদ্রাসার ছাত্র মোঃ সাঈদ আহমদ।
বক্তব্য রাখেন- অত্র মাদ্রাসার বাংলা প্রভাষক, মোঃ এমদাদুল হক, সহকারী অধ্যাপক,মাওলানা মাহবুবুর রহমান, আক্তাপাড়া গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ ইলিয়াছুর রহমান, অধ্যক্ষ মাওলানা মোঃ ময়নুল হক, মোঃ আবাব মিয়া ও মোঃ এমদাদ হোসেন চৌধুরী।

মোঃ এমদাদ হোসেন চৌধুরী উনার বক্তব্যে মাদ্রাসার প্রতি নিজের আন্তরিকতা তুলে ধরার পাশাপাশি অত্র মাদ্রাসার উন্নয়নের জন্য ১০০০০০ (এক লক্ষ টাকা) অনুদান দিবে বলে ঘোষণা করেন।

অত্র মাদ্রাসার পক্ষ থেকে সম্মানিত অতিথি মোঃ এমদাদ হোসেন চৌধুরীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সভায় আরোও উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার গভর্ণিং বডির সম্মানিত সদস্য মোঃ আবদাল মিয়া, উপস্থিত ছিলেন মোঃ মছচ্ছির মিয়া, মোঃ আরব আলী সহ অত্র মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রী বৃন্দ।

পরিশেষে অত্র মাদ্রাসার সহকারী মৌলভী মাওলানা মোঃ জয়লান আবেদীন সংক্ষিপ্ত মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ