শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

মোবাইল মেলায় স্যামসাংয়ের ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড়

জ্যেষ্ঠ প্রতিবেদক / ১৪৯ বার পঠিত:
আপডেট সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
মোবাইল মেলায় স্যামসাংয়ের ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড়

গতকাল শুরু হওয়া স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে নানান ছাড় নিয়ে এসেছে বিভিন্ন কোম্পানি। স্যামসাংয়ের হ্যান্ডসেটে ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড়ের ঘোষণা দেওয়া হয়েছে।

শুক্রবার (৭ জানুয়ারি) সকাল থেকে ক্রেতারা ভিড় করছেন রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। বিকেলে ভিড় আরও বাড়বে বলে জানিয়েছেন আয়োজক প্রতিষ্ঠান মেকার কমিউনিকেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মুহম্মদ খান।

তিনি জাগো নিউজকে বলেন, মেলার শুরু থেকেই ক্রেতাদের ভিড় লক্ষ্য করা যাচ্ছে। আজ ভিড় আরও বেশি। মেলায় ছাড়ের পাশাপাশি বিভিন্ন পুরস্কারও দেবে স্যামাসং।

স্যামসাং মোবাইলের হেড অব প্রোডাক্ট প্ল্যানিং ফজলুল মুসাইর চৌধুরী বলেন, এ মেলার মাধ্যমে স্যামসাং বিপুল সংখ্যক ক্রেতাদের কাছে নিজেদের নিয়ে যেতে ও শিক্ষার্থীদের জন্য বিভিন্ন ডিভাইসের ওপর ছাড় বা সুবিধা দেওয়া হচ্ছে। ক্রেতারা বিভিন্ন স্যামসাং ডিভাইসে ১০ শতাংশ ও ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড় উপভোগ করছেন।

তিনি বলেন, এখন আমরা আমরা ফাইভজি যুগে প্রবেশ করেছি। তাই উদ্ভাবনী প্রযুক্তির স্মার্ট ডিভাইসের প্রয়োজনীয়তা বৃদ্ধি পেয়েছে। মেলার মাধ্যমে এখানে আগত অতিথিদের বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ ভবিষ্যতমুখী টেক ডিভাইস ও টেক ট্রেন্ডগুলোর সঙ্গে পরিচয় করিয়ে দেবে স্যামসাং।

মেলায় উপস্থিত স্যামসাংয়ের বিক্রেতারা জাগো নিউজকে জানান, মেলায় স্যামসাং তাদের অত্যাধুনিক ও আকর্ষণীয় ফ্ল্যাগশিপ ডিভাইস স্যামসাং গ্যালাক্সি এস-সিরিজ উন্মোচন করছে। মেলায় দর্শনার্থীরা স্যামসাংয়ের উদ্ভাবনী ও প্রিমিয়াম ফাইভজি ডিভাইস দেখা ও কেনার সুযোগ পাচ্ছেন।

যাত্রাবাড়ী থেকে আসা করিম বলেন, মেলায় অনেক কিছু ছাড় পাওয়া যায়। তাই ঘুরতে এসেছি। পছন্দ হলে ৩০ হাজার টাকার মধ্যে একটি মোবাইল কিনব। তবে স্যামসংয়ের অফাগুলো ভালো লেগেছে।

করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে তিনদিনের এ মেলা চলবে আগামীকাল ৮ জানুয়ারি পর্যন্ত। সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলায় দর্শনার্থীরা প্রবেশ করতে পারবেন। দর্শকরা ঢুকতে পারবেন বিনামূল্যে। তবে মাস্ক না পরা অবস্থায় কেউ মেলায় প্রবেশ করতে পারবেন না। তাপমাত্রা মেপে গ্রহণযোগ্য হলেই প্রবেশ করা যাবে মেলায়। তবে কোনো কারণে মাস্ক সঙ্গে না থাকলে মেলার গেটে তাদের মাস্ক দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ