সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

বিনা প্রতিদ্বন্দ্বতায় নৌকা মার্কার দুই প্রার্থীনির্বাচিত চেয়ারম্যান।

কহিনুর বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি / ৮০৯ বার পঠিত:
আপডেট সময় : বুধবার, ২৪ মার্চ, ২০২১
বিনা প্রতিদ্বন্দ্বতায় নৌকা মার্কার দুই প্রার্থীনির্বাচিত চেয়ারম্যান।

পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২নং কালিশুরী ও ১০নং কালাইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মননোনিক নৌকা মার্কার প্রার্থী যথাক্রমে কালিশুরী ডিগ্রী কলেজের অধ্যক্ষ নেছার উদ্দিন জামাল সিকদার ও কালাইয়ার এস এম ফয়সাল আহম্মেদ মনির মোল্লা নির্বাচিত হয়েছেন। এইনিয়ে অধ্যক্ষ নেছার উদ্দিন জামাল সিকদার তৃতীয়বার এবং ফয়সাল আহম্মেদ মনির মোল্লা চতুর্থবার চেয়ারম্যান নির্বাচিত হলেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়,কালিশুরী ইউনিয়নের নৌকা মার্কা অধ্যক্ষ নেছার উদ্দিন জামাল,হাতা মার্কা মুহাম্মাদ আবদুল জলিল ও স্বতম্ত্র প্রার্থী হিসাবে সেলিম মিয়া মনোনয়ন পত্র জমা দেন অপর দিকে কালাইয়া ইউনিয়নে নৌকা মার্কা নিয়ে ফয়সাল আহম্মেদ মনির মোল্লা ও হাতপাখা মার্কা নিয়ে আলতাফ হোসেন মনোনয়ন পত্র জমা দেন। ২৪মার্চ রোজ বুধবার মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন থাকলে কালিশুরী ইউনিয়নের হাতপাখা মার্কা প্রার্থী আবদুল জলিল ও স্তম্ত্র প্রার্থী সেলিম মিয়া এবং কালাইয়া ইউনিয়নের হাতপাখা মার্কার প্রার্থী আলতাফ হোসেন তাদের প্রার্থীতা প্রত্যাহার করায় দুই ইউনিয়নে প্রতিদ্বন্দ্বি অন্য কোন প্রার্থী না থাকায় চেয়ারম্যান পদে নির্বাচন হচ্ছেনা। উপজেলা নির্বাচন কর্মকর্তা সেলিম রেজা জানান, তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেও তাদেরকে নির্বাচনের নির্ধারিত তারিখ ১১এপ্রিলের আগে বেসরকারী ভাবে নির্বাচিত ঘোষণা করা যাবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ