শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

বিএনপির রাজনীতিতেই এখন ঘোর দুর্দিন: ওবায়দুল কাদের

জ্যেষ্ঠ প্রতিবেদক / ২৪২ বার পঠিত:
আপডেট সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
বিএনপির রাজনীতিতেই এখন ঘোর দুর্দিন: ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের রাজনীতিতে নয়, বিএনপির রাজনীতিতেই এখন ঘোর দুর্দিন অতিক্রম করছে। আর হতাশাগ্রস্ত বিএনপির আন্দোলনের হাঁকডাক শব্দদূষণ মনে করে জনগণ।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) নিজ বাসভবনে ব্রিফিংকালে বিএনপির উদ্দেশে এ মন্তব্য করেন সেতুমন্ত্রী। তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) নির্বাচনে কূটচাল ব্যর্থ হওয়ায় বিএনপির হতাশা আরও ঘনীভূত হয়েছে। বিএনপি নেতাদের গণ-অভ্যুত্থানের কথা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিএনপির সব প্রতিকূলতা ডিঙিয়ে শেখ হাসিনার নেতৃত্বে মানুষ এগিয়ে যাচ্ছে, জনগণ এখন হতাশাগ্রস্ত বিএনপির আন্দোলনের ডাককে শব্দদূষণ মনে করে।

বিএনপি ঊনসত্তরের মতো গণঅভ্যুত্থান স্বপ্ন দেখে, কিন্তু নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে জনগণ ব্যালটের মাধ্যমে তাদের বিরুদ্ধে যে অভ্যুত্থান দেখিয়েছে— তা বিএনপি দেখেও দেখে না, বুঝেও বুঝে না। বিএনপি এখনো অগণতান্ত্রিক পথে ক্ষমতা দখল করে জনগণের ঘাড়ে জগদ্দল পাথরের মতো সওয়ার হওয়ার দিবাস্বপ্ন দেখে। একটি শক্তিশালী নির্বাচন কমিশনের লক্ষ্যে আইন প্রণয়নের উদ্যোগ নিয়েছে শেখ হাসিনা সরকার। এ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, সরকারের এ উদ্যোগকে বিএনপির স্বাগত জানানোর প্রয়োজন ছিল, আজ তারা স্বভাবগতভাবেই সমালোচনা করছে।

ওবায়দুল কাদের বিএনপি নেতাদের কাছে প্রশ্ন রেখে বলেন, তাদের শাসনামলে তারা কেন এ আইন করতে পারলেন না? করোনা সংক্রমণ আবারও বেড়ে যাওয়ায় দেশবাসী জনগণকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বাধ্যতামূলক মাস্ক পরিধানসহ সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনা সংক্রমণ বাড়লে একটি মহল গুজব এবং অপপ্রচার শুরু করে, জনমনে ভীতি সঞ্চার করতে চায়, – এ বিষয়ে ওবায়দুল কাদের দেশবাসীকে সব ধরনের গুজব ও অপপ্রচার থেকে সতর্ক থাকার অনুরোধ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ