সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

প্রধানমন্ত্রীর তহবিলে ৭ কোটি টাকা দিল শিক্ষা মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক / ৫১৭ বার পঠিত:
আপডেট সময় : শনিবার, ১২ জুন, ২০২১
প্রধানমন্ত্রীর তহবিলে ৭ কোটি টাকা দিল শিক্ষা মন্ত্রণালয়

প্রধানমন্ত্রীর করোনা সহায়তা তহবিল ও হাউজ কনস্ট্রাকশন ফান্ড বাই প্রাইভেট ফাইন্যান্স তহবিলে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের পক্ষ থেকে সাত কোটি টাকা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস সাত কোটি টাকার চেক গ্রহণ করেন। এ সময় গণভবন প্রান্তে প্রধানমন্ত্রী সংযুক্ত ছিলেন। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অধীন বিভিন্ন সংস্থা, দফতর ও বিশ্ববিদ্যালয় এই অনুদান প্রদান করে।

চেক হস্তান্তর অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেনসহ বিভিন্ন দফতর ও সংস্থার প্রধান উপস্থিত ছিলেন। করোনা সহায়তা তহবিলে জাতীয় বিশ্ববিদ্যালয় দুই কোটি এবং হাউজ কনস্ট্রাকশন ফান্ড বাই প্রাইভেট ফাইন্যান্স তহবিলে এক কোটি টাকা প্রদান করে। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) করোনা সহায়তা তহবিলে এক কোটি এবং হাউজ কনস্ট্রাকশন ফান্ড বাই প্রাইভেট ফাইন্যান্স তহবিলে এক কোটি, জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনসিটিবি) করোনা সহায়তা তহবিলে পঞ্চাশ লাখ এবং হাউজ কনস্ট্রাকশন ফান্ড বাই প্রাইভেট ফাইন্যান্স তহবিলে পঞ্চাশ লাখ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বোর্ড, ঢাকা, করোনা সহায়তা তহবিলে পঞ্চাশ লাখ ও হাউজ কনস্ট্রাকশন ফান্ড বাই প্রাইভেট ফাইন্যান্স তহবিলে পঞ্চাশ লাখ টাকা প্রদান করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ