শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

প্রচারনার শেষ দিনে প্রার্থীদের দৌড়ঝাঁপ।

রিপোর্টার নাম: / ৪৪ বার পঠিত:
আপডেট সময় : রবিবার, ১৯ মে, ২০২৪

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ
প্রচারনার শেষ দিন আজ,
ভোট প্রার্থনায় ভোটারদের  দৌড়গোড়ায়  তিন প্রার্থীর দৌড়ঝাপ।
২১ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে অন্য উপজেলার ন্যায় গোপালগঞ্জের কাশিয়ানীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে।
এই নির্বাচন ঘিরে কাশিয়ানী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছে উপজেলা যুবলীগের সভাপতি কাজী নজরুল আমিন তুহিন মোটরসাইকেল প্রতিক,  উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোক্তার হোসেন মিয়া, দোয়াত কলম প্রতিক, ও উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক  সম্পাদক মুন্সি ফররুখ হোসাইন মিন্টু আনারস প্রতিক
উন্মুক্ত নির্বাচনের হাওয়ায় জমে উঠেছে নির্বাচন। প্রতীক বরাদ্দ দেওয়ার পর থেকেই শুরু করেছিল প্রচার-প্রচারণা।
বিভিন্ন কৌশলে ভোটারদের মন জয় করা, জনসমর্থন আদায়ে সামাজিক, পারিবারিক ও ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার পাশাপাশি পথসভা করেছে প্রার্থীরা, দোয়া ও সমর্থন চাচ্ছেন ভোটারদের।
নির্বাচন নিয়ে প্রতিনিয়ত উপজেলার বিভিন্ন হাটবাজারে ও চায়ের দোকানে প্রার্থীদের সমর্থকদের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ নিয়ে চলছে আলোচনা পর্যালোচনা।
স্থানীয়রা তাদের পছন্দের সৎ, নিষ্ঠাবান ও গ্রহণযোগ্য প্রার্থীকে তারা বিজয়ী করতে চান।
 সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মু. রাশেদুজ্জামান  জানান- অবাধ,সুষ্ঠু,নিরপেক্ষ ও গ্রহনযোগ্য নির্বাচনের জন্য আমাদের সব ধরনের প্রস্তুতি রয়েছে। আশা করি, জনগণ তাদের পছন্দের প্রার্থীকে  ভোট দিয়ে নির্বাচিত করবে।
উপজেলা নির্বাচন কার্যালয়ের সূত্রে জানা গেছে, উপজেলার  ১৪টি ইউনিয়ন নিয়ে গঠিত গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ৭৫টি ভোট কেন্দ্রে মোট ভোটার সংখ্যা  ১লাখ ৯৩হাজার ৩শো ৬১ ভোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ