শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

নবম শ্রেণির শিক্ষার্থীর রহস্যজনক  মৃত্যু। পরিবারের দাবি পরিকল্পিত হত্যা।

রিপোর্টার নাম: / ১২৫ বার পঠিত:
আপডেট সময় : বুধবার, ১৯ জুন, ২০২৪

কাশিয়ানী( গোপালগঞ্জ) প্রতিনিধিঃ
গোপালগঞ্জের কাশিয়ানীতে মঙ্লবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার  সাজাইল ইউনিয়নের বাগঝাপা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আপন শেখ  (১৭) কাশিয়ানী জিসি পাইলট উচ্চবিদ্যালয়ের নবম  শ্রেণির শিক্ষার্থী ছিল। তার বাবা তুহিন শেখ পেশায় সিএনজি চালক।
 পুলিশ, স্বজন ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মাজরা এলাকার রেলওয়ের কার্লভাট এর নিচ থেকে শিক্ষার্থী আপন শেখকে অচেতন অবস্থায়  উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
  সহপাঠীরা জানান- অন্যান্য দিনের ন্যায় আজও রেললাইন উপর আড্ডা দেওয়া হয়। এমন মুহূর্তে স্থানীয় এক পাগল এসে তাদেরকে ধাওয়া করলে এক একজন এদিক সেদিন পালিয়ে যায়।পরবর্তীতে সহপাঠী চারজন একজায়গায় মিলিত হয়।
কিন্তু নিহত আপন শেখকে না দেখে খুজতে থাকে।পরে রেলওয়ে কার্লভাট এর নিচে পানিতে জুতা ভাঁসতে দেখে ওদের সন্দেহ হয়।এবং  স্থানীয়দের সহায়তায় পানিথেকে তুলে হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।
সহপাঠীরা হচ্ছে – খায়রুল শিকদার(১৮) পিতা,রহমান শিকদার সোহেল রানা
পিতা, কাউসার শেখ, স্বাধীন শেখ
পিতা, ইমরান শেখ  হৃদয়
পিতা ভাশান শেখ সকলেই  বাঘঝাপা, উত্তরপাড়া গ্রামের বাসিন্দা।
নিহত আপন শেখের পিতা মাতা সহ স্বজনদের দাবি তার ছেলেকে ডেকে নিয়ে পরিকল্পিত হত্যা করা হয়েছে।সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই হত্যাকান্ডের বিচার দাবি করেছে।
 কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোঃ জিল্লুর রহমান জানান,দুই পক্ষের বক্তব্য ভিন্ন থাকায় নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।লাশ ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হচ্ছে।  ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ