শনিবার, ২০ জুলাই ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

নববধূর সামনে ছাদ থেকে পড়ে প্রাণ গেল স্বামীর

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি / ৫৩৭ বার পঠিত:
আপডেট সময় : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
নববধূর সামনে ছাদ থেকে পড়ে প্রাণ গেল স্বামীর

ব্রাহ্মণবাড়িয়ায় শ্বশুর বাড়িতে এসে ৫তলা ভবনের ছাদ থেকে পড়ে সাইফুল ইসলাম বিপুল (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। সোমবার (১৭ মে) রাত ১১টার দিকে জেলা শহরের পাওয়ার হাউজ রোড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম বিপুল নারায়ণগঞ্জের গলাচিপা এলাকার হেলাল আলমের ছেলে। তিনি ঈদুল ফিতরের ছুটিতে ব্রাহ্মণবাড়িয়ায়র শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। হাসপাতাল ও স্থানীয় সূত্র জানায়, পাঁচমাস আগে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পাওয়ার হাউজ রোডের হাফেজ আলমের মেয়ে হাবিবা আখতার শায়লাকে বিয়ে করেন সাইফুল ইসলাম বিপুল। ঈদুল ফিতরের আগে সাইফুলের নববিবাহিতা স্ত্রী শায়লা বাবার বাড়িতে বেড়াতে আসেন। ঈদের পর সাইফুল শ্বশুর বাড়িতে বেড়িয়ে স্ত্রীকে নিয়ে যেতে ব্রাহ্মণবাড়িয়ায় আসেন।

সোমবার (১৭ মে) প্রচন্ড গরম আবহাওয়া থাকায় সাইফুল শ্বশুর বাড়ির ছাদে স্ত্রীসহ অন্যান্যদের নিয়ে বাতাসে যান। সেখানে রেলিংয়ের উপরে বসে মোবাইল ফোন ব্যবহার করছিলেন তিনি। এসময় হঠাৎ ৫তলার ছাদের রেলিং থেকে সাইফুল নিচে পড়ে যায়। গুরুতর অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ব্রাহ্মণবাড়িয়া জেলারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত হয়েছে। হাসপাতালে আনার পর শুধু ইসিজি করে মৃত্যু নিশ্চিত করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম বলেন, ছাদ থেকে পড়ে নিহতের খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাস্থলেও পুলিশ পাঠানো হচ্ছে। মরদেহ মর্গে রাখা আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ