সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

নতুন এমপিওভুক্তির আওতায় ১৪১৭ শিক্ষক-কর্মচারী

নিজস্ব প্রতিবেদক / ৪৮৬ বার পঠিত:
আপডেট সময় : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
নতুন এমপিওভুক্তির আওতায় ১৪১৭ শিক্ষক-কর্মচারী

নতুন যোগদান করা এক হাজার ৪১৭ জন শিক্ষক-কর্মচারীকে এমপিওভুক্ত করা হয়েছে। তাদের মধ্যে স্কুলের এক হাজার ৬২ জন এবং কলেজের ৩৫৫ জন শিক্ষক-কর্মচারী রয়েছেন। সোমবার (১৭ মে) শিক্ষা ভবনে অবস্থিত মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) এমপিও কমিটির সভায় তাদেরকে এমপিওভুক্ত করার সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন মাউশির মহাপরিচালকের চলতি দায়িত্বে থাকা অধ্যাপক সৈয়দ মো. গোলাম ফারুক। সভা শেষে মাউশি থেকে জানা যায়, এমপিওভুক্ত হওয়া স্কুল পর্যায়ের এক হাজার ৬২ জন শিক্ষক-কর্মচারীদের মধ্যে বরিশাল অঞ্চলের ৪৭ জন, চট্টগ্রাম অঞ্চলের ১১১ জন, কুমিল্লা অঞ্চলের ৭৯ জন, ঢাকা অঞ্চলের ১৮৭ জন, খুলনা অঞ্চলের ১৯৬ জন, ময়মনসিংহ অঞ্চলের ১২৩ জন, রাজশাহী অঞ্চলের ১৬২ জন, রংপুর অঞ্চলের ১২৩ জন এবং সিলেট অঞ্চলের ৩১ জন শিক্ষক-কর্মচারী রয়েছেন।

এছাড়াও অফলাইনে তিনজন শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত হয়েছেন। অপরদিকে কলেজের ৩৫৫ জন শিক্ষক-কর্মচারীদের মধ্যে বরিশাল অঞ্চলের ৪০ জন, চট্টগ্রাম অঞ্চলের ১৭ জন, কুমিল্লার ৩৪ জন, ঢাকার ২৮ জন, খুলনার ৬১ জন, ময়মনসিংহ অঞ্চলের ৪৫ জন, রাজশাহীর ৫৬ জন, রংপুরের ৬৯ জন এবং সিলেট অঞ্চলের পাঁচজন শিক্ষক-কর্মচারী রয়েছেন। জানা গেছে, যেসব শিক্ষক-কর্মচারীর এমপিওভুক্তির আবেদনের ফাইল অনুমোদন দেয়া হয়েছে, তাদের প্রয়োজনীয় সব কাগজপত্র ঠিক থাকলে দ্রুত সময়ের মধ্যে তারা এমপিও সুবিধার আওতায় আসবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ