বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে টুইটার সেবা

ডেস্ক / ৪৬৬ বার পঠিত:
আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে টুইটার সেবা

আজ (১ জুলাই) সকাল থেকে বিশ্বজুড়ে মাইক্রোব্লগিং সাইট টুইটারের সেবায় সমস্যা দেখা দিয়েছে। ট্যুইটারে যে কোনো বিষয়ে সার্চ করলেই,- সামথিং ওয়েন্ট রং বা কিপ লোডিং -এই বার্তা দেয়া হচ্ছিল যার অর্থ,- কিছু সমস্যা হচ্ছে সাইটটি খুলতে, আবার প্রচেষ্টা করুন। আমাদের সংস্থা নিউজ এইট্টিন-এরও আজ সকালে ট্যুইট করতে নানা সমস্যা হচ্ছিল। কিন্তু ক্রমেই সমস্যা ঠিক হয়ে যায়।

আজ সকালে টুইটারের পক্ষ থেকে জানানো হয়, অন্তর্জাল দুনিয়ায় কারো কারো প্রোফাইল থেকে টুইট লোড করা যাচ্ছে না। সংস্থা দ্রুত এই সমস্যার মোকাবিলা করতে চাইছে। সকলকে ধন্যবাদ। অন্য একটি টুইটে এই সংস্থা জানিয়েছে, এখন প্রোফাইলগুলোতে বেশিরভাগ টুইটই দেখা যাচ্ছে। যদিও ট্যুইটারের অন্যান্য ফিচারগুলো এখনই কাজ নাও করতে পারে। আমরা পরিস্থিতি স্বাভাবিক করার জন্য বদ্ধপরিকর। ট্যুইটারের নিজস্ব টিম কাজ করছে। উল্লেখ্য, গত বছরের এপ্রিল মাসেও ট্যুইটার এই ধরনের বিপর্যয়ের মুখে পড়েছিল। ২৪ ঘণ্টারও বেশি সময় লাগে সেই সমস্যার সমাধানে। ৪০ হাজারেরও বেশি রিপোর্ট হয়েছিল সেই সময়। তবে কর্তৃপক্ষ আশা করছে দ্রুতই এই সমস্যার সমাধান হয়ে যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ