শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

দরগাপাশা ইউনিয়নের ৩নং ওয়ার্ডে মেম্বার পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন মো: এজাজ হােসেন চৌধুরী সারন

স্টাফ রিপোর্টার / ৫২৮ বার পঠিত:
আপডেট সময় : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
দরগাপাশা ইউনিয়নের ৩নং ওয়ার্ডে মেম্বার পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন মো: এজাজ হােসেন চৌধুরী সারন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডে মেম্বার পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন মো: এজাজ হােসেন চৌধুরী সারন ।

মঙ্গলবার (২রা নভেম্বর ) ৩নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের মতামত নিয়ে বিশাল শোভাযাত্রার মাধ্যমে উৎসব মুখর পরিবেশে উপজেলা রিটার্নিং কর্মকর্তা জাহিদুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমাদান পরবর্তী এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তারা বলেন,সারন তরুন যুব সমাজের আইকন তাকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করুন। সে নির্বাচিত হলে ৩নং ওয়ার্ডের অনেক উন্নয়ন হবে। তাকে সবসময়ই আপনাদের পাশে পাবেন।

এলাকার ভোটারদের সাথে কথা হলে তারা জানান,
মো: এজাজ হােসেন চৌধুরী সারন একজন সৎ মেধাবী ও তরুণ ব্যক্তিত্ব। আমরা আগামী নির্বাচনে মেম্বার হিসেবে সারন ভাইকে নির্বাচিত করবো ইনশাআল্লাহ। সাধারণ মানুষের যে কোন বিপদ- আপদে তিনি এগিয়ে আসেন এবং সহযোগিতা করে থাকেন।

মেম্বার পদপ্রার্থী মো: এজাজ হােসেন চৌধুরী সারন বলেন, আমি জনগনের মনোনীত প্রার্থী হয়ে ৩নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচন করার লক্ষ্যে আজ মনোনয়ন ফরম জমা দিয়েছি। আমি বিশ্বাস করি আমার ওয়ার্ডবাসী আমাকে তাদের সেবা করার সুযোগ দান করবেন। আমি সবার ভোট, দোয়া ও ভালোবাসা প্রত্যাশী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ