শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

টাঙ্গাইলে ইউপি চেয়ারম্যান তোফায়েল’র উপর হামলা

টাঙ্গাইল প্রতিনিধি / ৪৬৬ বার পঠিত:
আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
টাঙ্গাইলে ইউপি চেয়ারম্যান তোফায়েল’র উপর হামলা

টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদের উপর হামলা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার (৯ মার্চ) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চেয়ারম্যানসহ ৭ জন আহত হয়েছে। আহতরা হচ্ছে, মো. আবির (২৪), জাকির মিয়া (২৩), মো. আলামিন (২৩), মো. সোহাগ (২০) ও হবি (২০)। ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ জানান, রাত ১২ টার দিকে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের এমপি ছোট মনিরের বাসা থেকে প্রাইভেটকার যোগে তার বাড়ির দিকে ফিরছিলেন। সাথে তিন মোটরসাইকেলে ৬ জন তার অনুসারিরা ছিলো। ধরাট এলাকায় পৌছলে পূর্ব পরিকল্পনা অনুযায়ি বিলঘারিন্দা এলাকার ২৫-৩০ জনের মতো এক দল সন্ত্রাসী দেশীয় অস্ত্রসহ হত্যার উদ্দেশ্যে তার উপরে হামলা করে।

গাড়ির ভাংচুর ও কুপিয়ে ক্ষতিগ্রস্ত করছে। তিনটি মোটরসাইকেল ভাংজুর করে। মোটর সাইকেলে থাকা ছয়জন ছেলেকে এলোপাথারি কুপিয়ে মারাত্বক জখম করছে। তাদের আত্মচিকৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তোফায়েল আহমেদ বলেন, গাড়িতে এমনভাবে হামলা করছে যে আমি গাড়ি থেকে বের হতে পারিনি। বের হতে পারলে আমাকে প্রাণে মেরে ফেলতো। হামলাকারীদের মধ্যে হোসেন, হুমায়ন, আরিফ, কামাল, রফিকসহ বেশ কয়েকজনকে চিনতে পেরেছি। আমি আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফর হোসেন বলেন, গত রাতে ঘটনা ঘটলেও এখনও কেউ কোন মামলা নিয়ে আসেনি। মামলা হলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ