শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

ঝুঁকি নিয়ে নিজেই ‘ভয়ংকর’ শুটিং করেছেন সঞ্জয়

বিনোদন ডেস্ক / ১৯১ বার পঠিত:
আপডেট সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
ঝুঁকি নিয়ে নিজেই 'ভয়ংকর' শুটিং করেছেন সঞ্জয়

‘কেজিএফ’র প্রথম কিস্তির ব্যাপক সফলতার পর আসতে চলেছে ‘কেজিএফ ২’। এখন পর্যন্ত সিক্যুয়েলটি সবচেয়ে ব্যয়বহুল কন্নড় সিনেমা হতে যাচ্ছে। চ্যাপ্টার ওয়ানে বলিউডের তেমন কেউ না থাকলেও টু তে দেখা যাবে তারকাদের ছড়াছড়ি। থাকছেন ‘মুন্না ভাই এমবিবিএস’খ্যাত অভিনেতা সঞ্জয় দত্তও। অধীর নামে একজন সুপারভিলেনের চরিত্রে অভিনয় করবেন তিনি। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন যশ, শ্রীনিধি শেঠি, রাভিনা ট্যান্ডন এবং প্রকাশ রাজ।

এদিকে সিনেমার ঘনিষ্ঠ সূত্র আইটাইমসকে বলেছে, ”কেজিএফ টু’ সিনেমাতে বিস্তৃত অ্যাকশন সিকোয়েন্স রয়েছে। কন্নড় সুপারস্টার যশ অভিনীত সিনেমার প্রথম অংশটি সংক্ষিপ্ত আকারে দেখানো হয়েছে সিক্যুয়ালটিকে আরও বড় করার জন্য। ভিলেনের চরিত্রে অভিনয় করা সঞ্জয়কেও দেখা যাবে অ্যাকশন সিনে।

তাই তার নিরাপত্তার কথা মাথায় রেখে প্রযোজকেরা তাকে বডি ডাবল পরে শুটিং করতে বলেছেন। কিন্তু সঞ্জয় দত্ত জানান, তিনি বডি ডাবল ছাড়াই শুটিং করবেন। প্রযোজনা দল নিরাপত্তার কারণে তাকে নিরুৎসাহিত করার চেষ্টা করেছিল। কিন্তু তিনি তার অবস্থান বজায় রেখেছিলেন। কারণ অভিনেতা মনে করেন ,তিনি নিজে অ্যাকশন দৃশ্যগুলো না করলে অপমাণিত বোধ করবেন। দর্শকদের ধোকা দেওয়া হবে।

‘কেজিএফ ২’ কন্নড়, তেলেগু, হিন্দি, তামিল এবং মালায়ালাম ভাষায় মুক্তি পাবে। সিনেমাটি হলে আসবে এ বছরের ১৪ এপ্রিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ