শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:২১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

ঝিনাইদহে পুলিশের উপর হামলার ঘটনায় থানায় মামলা

ঝিনাইদহ প্রতিনিধি / ৪১৪ বার পঠিত:
আপডেট সময় : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
ঝিনাইদহে পুলিশের উপর হামলার ঘটনায় থানায় মামলা

ঝিনাইদহ সদরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মাহমুদুল হক পলাশ মুন্সির মৃত্যু ও পুলিশের উপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে নারিকেলবাড়িয়া পুলিশ ক্যাম্পের এসআই তৌহিদুল ইসলাম বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় মামলাটি দায়ের করে। সেই মামলায় ৪০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩০ জনকে আসামী করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনর্চাজ (ওসি) শেখ মোঃ সোহেল রানা জানান, বুধবার রাতে সদর উপজেলার ফুরসন্দি ইউনিয়নের টিকারী বাজারে নৌকা ও সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর মোটর সাইকেল ও নির্বাচনী কার্যালয় ভাংচুরের ঘটনা ঘটে।

এসময় এক ইউপি সদস্য প্রার্থীকের মারধর করা হয় বলে অভিযোগ ওঠে। বৃহস্পতিবার ওই ইউপি সদস্য মাহমুদুল হক পলাশ মুন্সি মারা গেলে সকালে নারিকেলবাড়ীয়া পুলিশ ক্যাম্পের এসআই তৌহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায়। সেখানে নৌকা প্রতিকের সমর্থকরা উত্তেজিত হয়ে পুলিশের উপর হামলা চালায়। এতে সে আহত হলে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্যঃ বুধবার রাতে ওই্ ইউনিয়নের আনারস প্রতিকের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু সাঈদ শিকদারের নির্বাচনী প্রচারণার সময় লক্ষীপুর গ্রামের ২ মোটর সাইকেল ভাংচুরের ঘটনা ঘটে। এরই প্রতিবাদে পাল্টা রাতেই টিকারী বাজারে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর শহিদুল ইসলাম শিকদারের নির্বাচনী কার্যালয় ও ২ টি মাটর সাইকেল ভাংচুর করা হয়। সেসময় ৫ নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী মাহমুদুল হক পলাশকে মারধর করার অভিযোগ ওঠে। সকালে পলাশ নিজ বাড়ীতে মারা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ