শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

জুটি বাঁধছেন অর্জুন কাপুর ও ভূমি

বিনোদন ডেস্ক / ৩৯৮ বার পঠিত:
আপডেট সময় : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
জুটি বাঁধছেন অর্জুন কাপুর ও ভূমি

একসঙ্গে সিনেমাতে দেখা যাবে অর্জনু কাপুর ও ভূমি পেনডেকারকে। অর্জুন গত বছর ২০২১ সালের অক্টোবরে ঘোষণা করেছিলেন যে তিনি ‘দ্য লেডি কিলার’ সিনেমায় অভিনয় করছেন। এটি পরিচালনা করবেন অজয় বাহল।

একটি ছোট শহরের প্লেবয় প্রেমে পরে, রোম্যান্স, রোমাঞ্চকর টুইস্ট, সব মিলিয়েই সিনেমাটি হবে। ম্যানেজিং ডিরেক্টর এবং টি-সিরিজের চেয়ারম্যান ভূষণ কুমার ভারতীয় এক গণমাধ্যমকে জানান, ‘ভূমি পেডনেকারকে ‘দ্য লেডি কিলার’ ছবিতে দেখা যাবে। তিনি অর্জুন কাপুরের সঙ্গে জুটি বাঁধবেন। অর্জুনের স্টাইল এবং ব্যক্তিত্বের সাথে ভূমির অভিনয় অনন্য মাত্রা যোগ করবে বলে মনে করছেন তিনি।

এ ছবিটি নিয়ে ভূমি বলেন, ‘আমি সবসময়ই উত্তেজিত থাকি যখন নতুন এবং চ্যালেঞ্জিং কিছু শুরু করি। ‘দ্য লেডি কিলার’ ছবির চরিত্রটিও আমার বেশ ভালো লেগেছে।’ প্রযোজক শৈলেশ আর সিং বলেন, ‘ভূমি পেডনেকার একজন প্রতিভাবান অভিনেত্রী। ‘দ্য লেডি কিলার’ ছবির নারী চরিত্রটির জন্য তিনি সঠিক নায়িকা। অর্জুন কাপুরের সঙ্গে তাকে প্রধান চরিত্রে যোগ করতে পেরে আমরা অত্যন্ত খুশি।’

পরিচালক অজয় বাহল বলেছেন, ‘‘দ্য লেডি কিলার’ ছবিতে আবেগের একটি রোলারকোস্টার রয়েছে এবং এর জন্য আমাদের এমন অভিনেতাদের প্রয়োজন ছিল যারা প্রতিটি পদক্ষেপে এটি চালাতে পারে। আমি অর্জুন কাপুর এবং ভূমি পেডনেকার এই যাত্রায় থাকতে পেরে আনন্দিত। তারা এ চরিত্রগুলোকে চমৎকারভাবে ফুটিয়ে তুলতে পারবে বলে আমি আশাবাদী।’ অর্জুন কাপুর এর আগে ইনস্টাগ্রামে ছবিটির কথা ঘোষণা করেছিলেন এবং উল্লেখ করেছিলেন, ‘ইসমে থ্রিল হ্যায়। রোমান্স হ্যায়। ইমোশন হ্যায়। সাসপেন্স হ্যায়!!!’ তবে কবে থেকে এ ছবির শুটিং শুরু হবে তা এখনও জানা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ