বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

জামালপুরে ইসলামিক রিলিফ বাংলাদেশ বাস্তবায়নে স্থানান্তরযোগ্য ঘর হস্তান্তর

জামালপুর প্রতিনিধি / ৪৭৪ বার পঠিত:
আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
জামালপুরে ইসলামিক রিলিফ বাংলাদেশ বাস্তবায়নে স্থানান্তরযোগ্য ঘর হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে ইসলামিক রিলিফ বাংলাদেশ বাস্তবায়নে স্থানান্তরযোগ্য ৩০টি ঘর ও ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। বুধবার বিকালে উপজেলার কুলকান্দি ইউনিয়ন পরিষদ সভাকক্ষে কুলকান্দি ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান উবায়দুর রহমান বাবুর সভাপতিত্বে প্রকল্প সমাপনী ও স্থানান্তরযোগ্য ঘর ও ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দু খালেক বিএসসি ও রোজিনা আক্তার চায়না। ইসলামিক রিলিফ বাংলাদেশ ইসলামপুর ফিল্ড অফিস প্রজেক্ট ম্যানেজার সুশান্ত রায় দে, ইসলামিক রিলিফ বাংলাদেশ সুফর প্রকল্পের সহকারী প্রকল্প কর্মকর্তা খান মোহাম্মদ আবুল মোছা।

এছাড়াও ইউপি সদস্য আমজাদ হোসেন ও সুবিধা ভোগী মমেনা বক্তব্য রাখেন। জানা গেছে, ইসলামিক রিলিফ ও কানাডা অর্থায়নে ইসলামপুর উপজেলার কুলকান্দি ও নোয়ারপাড়া ইউনিয়নের মৌসুমী বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য করোনাভাইরাস মহামারী পরিস্থিতিতে অতিদরিদ্র মানুষের মাঝে স্থানান্তরযোগ্য ৩০টি ঘর, ৩০টি স্বাস্থ্যসম্মত ল্যাটিন, ১৪টি উচু প্লাটফর্ম যুক্ত নলকূপ ও প্রত্যেক নলকূপের জন্য ১ বক্স রক্ষণাবেক্ষণ সরঞ্জাম ও প্রত্যেক সদস্যকে স্বাস্থ্য বিষয়ক প্রশিক্ষণ প্রদান, ৭০০ জনকে বসত বাড়ির আঙ্গিনায় চাষ উপযোগী সবজিবীজ, সার ও কৃষি সরঞ্জাম প্রদান এবং দুযোর্গকালে দুর্যোগ ব্যবস্থাপনার জন্য ইউনিয়ন দুর্যোগ ব্যবস্থাপনা কমিটিকে ৬০টি তিরপলিন প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ