শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

চট্টগ্রামে ১০ ছিনতাইকারী গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি / ৪২১ বার পঠিত:
আপডেট সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
চট্টগ্রামে ১০ ছিনতাইকারী গ্রেফতার

চট্টগ্রাম নগরে কোতোয়ালি থানা এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইয়ের পরিকল্পনার সময় সাতজন ও আরেকটি অভিযানে ছিনতাইকালে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৬ ডিসেম্বর) দিবাগত রাতে থানার পলোগ্রাউন্ড মাঠ ও কাজির দেউরি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- মো. শরীফ হোসেন ওরফে শরীফ (২১), মো. বাদশা (২২), মো. হানিফ (১৯), মো. ইমরান হোসেন লাবু (৪২), মো. ওমর ফারুক ইফতি (১৯), জয় বৈষ্ণব (১৯), মো. সালাউদ্দিন (১৯), শাকিব খান (২০), মো. জুয়েল (১৯) ও রনি দাশ (২১)।

পুলিশ জানায়, রোববার দিবাগত রাত ১১টার দিকে পলোগ্রাউন্ড মাঠের দক্ষিণ পাশে অন্ধকারে খালি জায়গায় একটি চক্র ছিনতাইয়ের পরিকল্পনা করছে- এমন সংবাদে সেখানে অভিযান চালানো হয়। পরে সেখান থেকে দুই ব্যক্তি পালিয়ে গেলেও সাতজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে সাতটি স্টিলের টিপ ছোরা জব্দ করা হয়।

একই দিন রাত সাড়ে ১১টার দিকে কাজির দেউরি মোড়ের এক রেস্টুরেন্ট কর্মচারী কাজ শেষে বাড়ি ফিরছিলেন। রেস্টুরেন্ট থেকে বের হয়ে মুক্ত মঞ্চের সামনে গোধূলি বেলা নামের দোকানের সামনে পাকা রাস্তার ওপর পৌঁছা মাত্রই তাকে ঘিরে ফেলে কয়েকজন। পরে তার চিৎকারে টহল পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে হাতেনাতে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করে। ওই সময় ভুক্তভোগীর কাছ থেকে মোবাইল নিয়ে এক ছিনতাইকারী পালিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন জাগো নিউজকে বলেন, পৃথক অভিযানে গ্রেফতারদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করা হয়েছে। সংশ্লিষ্ট মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আজ (সোমবার) আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ