শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

গোপালগঞ্জে সাংবাদিক-পুত্র আরমান হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

রিপোর্টার নাম: / ৪৪ বার পঠিত:
আপডেট সময় : রবিবার, ২৬ মে, ২০২৪

গোপালগঞ্জ প্রতিনিধি,

গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় সাংবাদিক তপু শেখের পুত্র আরমান হত্যাকারীদের দ্রæত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছেন জেলায় কর্মরত সাংবাদিকরা। রবিবার বেলা ১১টায় শহরের বঙ্গবন্ধু সড়কে প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি মোঃ জুবায়ের হোসেন, যুগ্ম-মহাসচিব জয়ন্ত শিরালী, রিপোর্টাস ক্লাবের সভাপতি মোঃ আরিফুল হক, গোপালগঞ্জ টিভি-জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি মাহাবুব হোসেন সারমাত, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ ও জার্নালিষ্ট ফেডারেশনের সভাপতি আজিজুর রহমান রণি ও মফস্বল সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এ জেড আমিনুজ্জামান রিপন, প্রমূখ। বক্তারা আগামী ৭ দিনের মধ্যে আরমান হত্যাকারীদেরকে গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলনে যাওয়ার আল্টিমেটাম দিয়েছেন।
উল্লেখ্য, গত ১১ মে সাংবাদিকপুত্র আরমান প্রতিদিনের ন্যায় ইজিবাইক চালাতে বের হয়ে আর সে বাড়ি ফেরেনি। পরদিন ১ মে দুপুরে টুঙ্গীপাড়ার দাড়িয়ারকুল শ্মশাণঘাট এলাকায় নদী থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। পরে তার বাবা সাংবাদিক তপু শেখ টুঙ্গীপাড়া থানায় একটি হত্যামামলা দায়ের করেন।
টুঙ্গীপাড়া থানার ওসি খন্দকার আমিনুর রহমান জানিয়েছেন, ইতিমধ্যে ঘটনার সঙ্গে জড়িত সাইফুল (২২) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত যুবক ১৬৪-ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এ ঘটনার জড়িত অন্যদেরকেও খুব শীঘ্রই গ্রেফতার করা সম্ভব হবে এবং আশাকরছি ইজিবাইকটিও উদ্ধার সম্ভব হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ