শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের উপদেষ্টা পরিষদ ও কার্যকরী কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত।

রিপোর্টার নাম: / ১১১ বার পঠিত:
আপডেট সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: তারিক মাসুদ খসরু।

গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলার আলোচিত আলোকিত অনুসন্ধানী একটি সাংবাদিক সংগঠন কাশিয়ানী রিপোর্টার্স ফোরাম। গতকাল (১৮ নভেম্বর) শুক্রবার সংগঠনের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান উপদেষ্টা মিলটন খান, উপদেষ্টা এ্যাড.আপেল মাহমুদ , উপদেষ্টামন্ডলীর সদস্য সাইফুল ইসলাম পিকুল ও কার্যকরী কমিটির সদস্যদের সাথে বার্ষিক বনভোজন, সংগঠনের অগ্রগতি এবং পরবর্তী কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা হয়।

রিপোর্টার্স ফোরামের সভাপতি বায়তুল হাসান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইবাদুল রানার সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন,সিনিয়র সহ-সভাপতি রায়হান মুন্সী জসিম, সহ-সভাপতি ফারুখ আহমেদ বাবু, কোষাধ্যক্ষ আব্দুল কাউয়ুম খান সহ অন্যান্যরা।

আলোচনা সভায় আরও উপস্তিত ছিলেন যুগ্ম-সাধারন সম্পাদক পংস্কজ দে, সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান, কার্যকরী সদস্য তারিক মাসুদ খসরু, রিয়াজ খাকী, সাজ্জাদ আলি প্রমুখ।

এ্যাড:আপেল মাহমুদ কে সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এসময় তিনি সংগঠনের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে বলেন- আমাদের পূর্বেই পরিকল্পনা ছিল এলাকার সাধারণ মানুষের জন্য কাজ করার,সেই পরিকল্পনা ও নির্যাতিত মানুষের সহযোগিতা এবং কোন আইনি সহায়তা প্রয়োজন হলে তার জন্য কাজ করব বলে সকলকে আশ্বস্ত করেন।

মিলটন খান সংগঠনের সকলের উদ্দেশ্য বলেন-” একজন ভালো সাংবাদিক মানে একজন ভালো মানুষ ” ভালো লেখার পাশাপাশি আত্ম সমালোচনা ও ব্যক্তি মর্যাদা অক্ষুন্ন রাখা একজন ভালো সাংবাদিকের দায়িত্ব। তিনি অনুসন্ধানী সংবাদ প্রকাশে সকলের প্রতি জোর তাগিদ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ