শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

কাশিয়ানীতে র‌্যাবের অভিযানে ৭৫ পিস ইয়াবাসহ আটক-১

রিপোর্টার নাম: / ৪২০ বার পঠিত:
আপডেট সময় : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩

ষ্টাফ রিপোর্টারঃ

গোপালগঞ্জের কাশিয়ানী থানাধীন ভাটিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৭৫ পিস ইয়াবাসহ ফয়সাল মিয়া নামে
এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা।

আটককৃত মাদক কারবারী হলেন,বেথুরী ইউনিয়নের সাধুহাটি
এলাকার ফটু মিয়ার ছেলে
ফয়সাল মিয়া(৩২)

গত বুধবার (১১ অক্টোবর ) রাত নয় ৯টার দিকে র‌্যাব-৬ খুলনা, ভাটিয়াপাড়া ক্যাম্প এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে,উপজেলার ভাটিয়াপাড়া বাজার সংলগ্ন বেইলি ব্রীজ এর উত্তর পাশে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত স্থানে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ ভাটিয়াপাড়া ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দলের নিকট ফয়সাল মিয়া (৩২) নামে একজন মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও সাথে থাকা ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃত মাদক কারবারী দীর্ঘদিন যাবত বিভিন্ন পন্থায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে পার্শ্ববর্তী এলাকা থেকে সংগ্রহ করে নিজ হেফাজতে রেখে বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে মর্মে জানা যায়। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয় এবং কাশিয়ানী থানা আসামিকে গোপালগঞ্জ আদালতে প্রেরন করেন বলে নিশ্চিত করেছেন-  অফিসার ইনচার্জ ফিরোজ আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ