শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

বাংলাদেশিদের উন্নয়নে প্রবাসীদের এগিয়ে আসতে হবে

বাহরাইন প্রতিনিধি / ৩১৩ বার পঠিত:
আপডেট সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
বাংলাদেশিদের উন্নয়নে প্রবাসীদের এগিয়ে আসতে হবে

বাহরাইনে নিযুক্ত রাষ্ট্রদূত ড. মোহাম্মদ নজরুল ইসলাম বলেছেন, বাহরাইনে বাংলাদেশিদের উন্নয়নে অর্থনৈতিক, সামাজিক উন্নতি ও ব্যবসা-বাণিজ্যে আরও সম্প্রসারিত করতে হবে। এজন্য ব্যবসায়ী, ডাক্তার, ইঞ্জিনিয়ার, শ্রমজীবীসহ কমিউনিটির সবাইকে এগিয়ে আসতে হবে। সম্প্রতি বাহরাইনের দ্যা ডিপ্লোমেট রেডিসন ব্লো হোটেলে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। বাংলাদেশ কমিউনিটির উদ্যোগে দূতাবাসের শ্রম কাউন্সিলর শেখ মোহাম্মদ তৌহিদুল ইসলামের বিদায়ী সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিদায়ী শ্রম কাউন্সিলর শেখ মোহাম্মদ তৌহিদুল ইসলামকে বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক দেওয়া হয়। আয়োজক কমিটির সমন্বয়ক ও চট্টগ্রাম ক্লাবের সভাপতি সিআইপি সফি আহমেদের সভাপতিত্বে ও সমন্বয় কমিটির সদস্য মো. মুজিবুর রহমান ও মাজহারুল ইসলাম নয়নের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দূতালয় প্রধান এ কে এম মহিউদ্দিন কায়েস ও শ্রম কাউন্সিলর শেখ মোহাম্মদ তৌহিদুল ইসলাম।

এছাড়াও বক্তব্য রাখেন- বাংলাদেশ সমাজের সভাপতি মনজুর আহমেদ, বাংলাদেশ সোসাইটির সভাপতি আসিফ আহমেদ, আওয়ামীলীগ বাহরাইন শাখার সভাপতি আলাউদ্দিন নূর, ডা. পিকে চৌধুরী আবির, ইঞ্জিনিয়ার বদরুল আলম, বিজনেস ফোরামের সভাপতি আবুল কালাম আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী মোহন মিয়া প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ সাংবাদিক ফোরাম বাহরাইনের সভাপতি বশির আহমেদ, বাংলাদেশ সমাজের সাধারণ সম্পাদক এম. এ হাসেম, সাংবাদিক ফোরাম বাহরাইনের সাধারণ সম্পাদক আব্দুল কাদের মজুমদার, উই কেয়ারের প্রতিষ্ঠাতা সবুজ মিলন, ইয়ুথ ক্লাব বাহরাইনের সভাপতি আল আমিন, বিশিষ্ট ব্যবসায়ী শাহ মোহাম্মদ আব্দুল হক, সিয়াম শাহ, আলাউদ্দিন আহমেদ, যুবলীগ বাহরাইন শাখার যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, এনটিভির বাহরাইন প্রতিনিধি সৈয়দ মামুন হোসেন, একুশে টেলিভিশনের বাহরাইন প্রতিনিধি নাজির আহমেদসহ বাহরাইনস্থ রাজনৈতিক, সামাজিক, আঞ্চলিক সংগঠনের নেতারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ