শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

এক বছর পর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠক

জ্যেষ্ঠ প্রতিবেদক / ৫৭৯ বার পঠিত:
আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
এক বছর পর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠক

প্রায় এক বছর পর ক্ষমতাসীন আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠক হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাস ভবন গণভবনে এ সভা শুরু হয়। সভায় সভাপতিত্ব করছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্বাস্থ্যবিধি মেনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্তত অর্ধশত নেতা এই বৈঠকে অংশ নেন।

দলীয় সূত্র বলছে, সভা থেকে গত দুই বছরে করোনার কারণে স্থবির হয়ে যাওয়া সাংগঠনিক তৎপরতা চাঙ্গা করার নির্দেশনা আসবে। আগামী জাতীয় সংসদ নির্বাচন, আসন্ন জাতীয় সম্মেলন ও স্থানীয় সরকার নির্বাচনের জন্য তৃণমূলকে প্রস্তুত করতে তৃণমূলে সফরের জন্য টিম গঠন হতে পারে। তৈরি হতে পারে তৃণমূল সফরের রোডম্যাপ। পাশাপাশি তৃণমূলে সাংগঠনিক কোন্দল নিরসন ও সহযোগী সংগঠনের সম্মেলনের বিষয়টিও আসতে পারে।

করোনা সংক্রমণ পরিস্থিতি কিছুটা শিথিল হওয়ায় আওয়ামী লীগের সর্বশেষ কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছিল গত বছরের ৩ অক্টোবর। ওই সভায় ৮১ সদস্যের মধ্যে উপস্থিত ছিলেন ৩২ সদস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ