শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

এক বছরের সাজা থেকে বাঁচতে দেড় বছর পলাতক!

মোঃ জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ / ২২২ বার পঠিত:
আপডেট সময় : শনিবার, ২০ মার্চ, ২০২১
এক বছরের সাজা থেকে বাঁচতে দেড় বছর পলাতক!

আদালতের দন্ড ও গ্রেফতারি পরোয়ানা নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন শাহিন আলম জয় নামে এক ব্যক্তি। তিনি ঝিনাইদহ শহরের বাঘাযতিন সড়কের মৃত নুরুল ইসলামের ছেলে। এক বছরের সাজা থেকে বাঁচতে জয় প্রায় দেড় বছরের বেশি সময় ধরে পালিয়ে আছেন। মামলা সুত্রে জানা গেছে, ঝিনাইদহের রবিউল ইসলাম ঠান্ডুকে ব্যবসায়িক কারণে শাহিন আলম জয় তার গোলফ এসোসিয়েট এর পক্ষ থেকে ডাচ বাংলা ব্যাংকের অনুকুলে সাড়ে ৪ লাখ টাকার একটি চেক দেন। ২০১৭ সালের ৩ জুলাই টাকা তুলতে গিয়ে ফিরে আসেন রবিউল ইসলাম। একাধিকবার টাকা না পওয়ায় আদালতের শ্মরনাপন্ন হন রবিউল।

তিনি চেক ডিসঅনারের মামলা করেন, মামলা নং এসসি ৬৯/১৮, ৪০/১৮, ঝিসিআর১০৩০/১৭। ২০১৯ সালের ২ মে সাক্ষ্য প্রমানের ভিত্তিতে জেল-জরিমানাসহ উভয় দন্ডে দন্ডিত করেন ঝিনাইদহ যুগ্ম জেলা জজ দ্বিতীয় আদালতের বিজ্ঞ বিচারক মোঃ মাসুদ আলী। আদালতের রায়ে জয়কে এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও সাড়ে চার লাখ টাকার অর্থদন্ডে দন্ডিত করা হয়। রায় ঘোষনার পর থেকে পালিয়ে বেড়াচ্ছেন শাহিন আলম জয়। তিনি এখন ঢাকার অজ্ঞাত স্থানে স্বপরিবারের বসবাস করছেন। বাদী রবিউল ইসলাম জানান, জয়কে ধরিয়ে দিলে পুরস্কৃত করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ