বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

ইউপি চেয়ারম্যান কতৃর্ক প্রকল্পের টাকা আত্নসাতের বিরুদ্ধে মানববন্ধন!

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি / ৫৭০ বার পঠিত:
আপডেট সময় : সোমবার, ১৪ জুন, ২০২১
ইউপি চেয়ারম্যান কতৃর্ক প্রকল্পের টাকা আত্নসাতের বিরুদ্ধে মানববন্ধন!

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশায় প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ এনে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন করেছে ইউনিয়নের সিদখাই গ্রামবাসী। রবিবার দুপুর ১২টায় সিদখাই জামে মসজিদের সামনে এ মানববন্ধন করেছেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন অভিযোগকারী মনু মিয়া ও তেরাব আলী, জুয়েল আহমদ। বক্তারা বলেন, দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির উদ্দিন ৫ নং ওয়ার্ডের মেম্বার সমুজ আলীর সমন্বয়ে মনু মিয়ার বাড়ির রাস্তা থেকে সিদখাই প্রাইমারি স্কুল পর্যন্ত রাস্তা দেখিয়ে ২ লক্ষ ৬০ হাজার টাকার যে প্রকল্প বরাদ্দ এনেছিলেন তার সম্পূর্ণটা আত্মসাৎ করেছেন। আমাদেরকে বলেছিলেন নিজেদের টাকা দিয়ে রাস্তা করাতে। বরাদ্দ আসলে টাকা দিয়ে দেবেন। বরাদ্দ এসেছে, টাকাও উত্তোলন করেছেন। কিন্তু গ্রামবাসী একটি টাকাও পায়নি। বক্তারা আরো বলেন, একটি প্রকল্প বাস্তবায়ন কমিটি গঠন করা হয়েছিলো। সে কমিটির সাধারণ সম্পাদক রাখা হয় মনু মিয়াকে। মনু মিয়া বলেন, আমি জানিও না আমি পিআইসির সেক্রেটারি। আমার স্বাক্ষর জালিয়াতি করে টাকা উত্তোলন করেছেন আত্মসাতকারীরা। এখন আবার কুৎসা রটানো হচ্ছে আমাদেরকে ১ লক্ষ ৮৩ হাজার টাকা আমাদের দেওয়া হয়েছে। তা সম্পূর্ণ মিথ্যা। একটি টাকাও আমরা পাইনি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- প্রাক্তন মেম্বার হামিদুর রহমান বতু, আবদুল মজিদ, গ্রামের প্রবীন মুরব্বি আবদুল হান্নান, ফিরোজ আলী, মো. আবদুল হান্নান, হরমুজ আলী, চাঁন্দাব আলী, কদ্দুছ আলী, সফর আলী, সাজ্জাদ মিয়া, আবদুল খালিক, আনর আলী, আফজল আলী, জয়নাল আলী, মজমিল আলী, সাজিদ আলী, দুদু মিয়া, আলী হোসেন, শাহাব উদ্দিন, ফয়জুল ইসলাম, সেলিম মিয়া, শসুল হক, আখলিছ আলী, খাচাব আলী, খাচাই মিয়া, আবদুল হাশিম, আলতাব আলী, ছালেক মিয়া, কদর আলী, শাহিদ মিয়া, আমিরুল ইসলাম, সেবুল মিয়া, আশাদ মিয়া, মশাদ মিয়া, খালেছ মিয়া, রফিক মিয়া ও আলী রহমান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ