রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

আড়াই কেজি আইস জব্দ, ২ রোহিঙ্গা গ্রেফতার

জেলা প্রতিনিধি,কক্সবাজার / ২২৫ বার পঠিত:
আপডেট সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
আড়াই কেজি আইস জব্দ, ২ রোহিঙ্গা গ্রেফতার

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে আড়াই কেজি আইস (ক্রিস্টাল মেথ) ও ৬৫ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এসব ঘটনায় দুই রোহিঙ্গাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ জানুয়ারি) ভোরে টেকনাফের নোয়াখালীপাড়া এলাকায় মেরিন ড্রাইভের সৈকতের ঝাউ বাগানে দুই কেজি ৬৪ গ্রাম আইস উদ্ধার করেন বিজিবির সদস্যরা। এর আগে সোমবার (১০ জানুয়ারি) রাতে টেকনাফ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পুরাতন পল্লানপাড়ায় বালিশের ভেতর থেকে ৫০০ গ্রাম আইস ও পাঁচ হাজার ইয়াবা জব্দ করে পুলিশ। এসময় দুই রোহিঙ্গাকে গ্রেফতার করা হয়।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, ভোরে টেকনাফের উত্তরে নোয়াখালীপাড়া এলাকায় মেরিন ড্রাইভের সমুদ্র সৈকতের ঝাউ বাগানে মাদক পাচারের খবর পাওয়া যায়। পরে বিজিবির একটি দল সেখানে অভিযান চালায়। তল্লাশি চালিয়ে সেখান থেকে একটি প্যাকেট থেকে দুই কেজি ৬৪ গ্রাম আইস পাওয়া গেলেও কাউকে আটক করা সম্ভব হয়নি। উদ্ধার আইস বিজিবি সদর দফতরে রাখা হয়েছে। কর্তৃপক্ষের নির্দেশে এগুলো ধ্বংস করা হবে বলে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, সোমবার রাতে টেকনাফ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পুরাতন পল্লানপাড়া এলাকায় একটি বসতঘরে বালিশের ভেতর থেকে ৫০০ গ্রাম আইস ও পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় দুই রোহিঙ্গাকে গ্রেফতার করা হয়। তারা হলেন-টেকনাফের হ্নীলার লেদার ২৪ নম্বর ক্যাম্প এলাকার মৃত আবুল বাশারের ছেলে একরাম উদ্দিন (২৩) এবং উখিয়ার বালুখালী ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্প এলাকার মৃত ফারুকের স্ত্রী মোছাম্মদ হাসিনা (৩০)।

ওসি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সদর ইউনিয়নের মৌলভীপাড়ায় একটি সেতুর কাছে আরেকটি অভিযানে যায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালিয়ে যান। তাদের ফেলে যাওয়া একটি ব্যাগ তল্লাশি করে ৬০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এসব বিষয়ে সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ