বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

আইপিএল শুরুর আগেই সুন্দরকে হারালেন কোহলিরা

ডেস্ক / ৪৮৮ বার পঠিত:
আপডেট সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
আইপিএল শুরুর আগেই সুন্দরকে হারালেন কোহলিরা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের দ্বিতীয় অংশে খেলতে পারছেন না রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর স্পিনিং অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর। আঙুলের ইনজুরির কারণে আইপিএলের বাকি অংশ থেকে ছিটকে গেছেন তিনি। এরই মধ্যে সুন্দরের পরিবর্তিত খেলোয়াড়ের নাম ঘোষণা করেছে বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটি। বেঙ্গলের মিডিয়াম পেসার আকাশ দ্বীপকে দলে নিয়েছে ব্যাঙ্গালুরু। তিনি আগে থেকেই নেট বোলার হিসেবে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে ছিলেন।

গত এপ্রিল-মে মাসে হওয়া আইপিএলের প্রথম অংশে ছয় ম্যাচ খেলে ৩ উইকেট নিয়েছিলেন সুন্দর। ২০১৮ সালের আইপিএলে ব্যাঙ্গালুরুতে যোগ দেয়ার পর ৩২ ম্যাচ খেলে মোট ১৯ উইকেট শিকার করেছেন এ অফস্পিনার। সুন্দরের বদলে জায়গা পাওয়া আকাশ দ্বীপ চলতি বছরের সৈয়দ মুশতাক আলি ট্রফিতে ছিলেন বেঙ্গলেন দ্বিতীয় সর্বোচ্চ উইকেটশিকারী। তিনি পাঁচ ম্যাচ খেলে নিয়েছিলেন ৭টি উইকেট। সবমিলিয়ে ১৫ টি-টোয়েন্টি খেলে ২১ উইকেট নিয়েছেন এ ২৪ বছর বয়সী পেসার।

এ নিয়ে মোট পাঁচজন খেলোয়াড়কে বদল করতে হলো ব্যাঙ্গালুরুর। এর আগে অস্ট্রেলিয়ার অ্যাডাম জাম্পার জায়গায় শ্রীলঙ্কার ভানিন্দু হাসারাঙ্গা, নিউজিল্যান্ডের ফিন অ্যালেনের জায়গায় সিঙ্গাপুরের টিম ডেভিড, অস্ট্রেলিয়ার ড্যানিয়েল স্যামস ও কেন রিচার্ডসনের জায়গায় দুশমন্থ চামিরা ও জর্জ গার্টনকে নিয়েছে দলটি। শুধু খেলোয়াড় পরিবর্তনই নয়, ২০২১ সালের আসর শুরুর আগে কোচিং প্যানেলেও এসেছিল পরিবর্তন। ব্যক্তিগত কারণে দায়িত্ব ছেড়ে দেয়া সাইমন ক্যাটিচের বদলে হেড কোচ হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন মাইক হেসন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ