শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

অসহায় বিধবা রনজু খাতুনের পাশে দাড়ালেন ঝিনাইদহ সদর ইউএনও

জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ / ৫৭৬ বার পঠিত:
আপডেট সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
অসহায় বিধবা রনজু খাতুনের পাশে দাড়ালেন ঝিনাইদহ সদর ইউএনও

পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর প্রকাশের পর অসহায় বিধবা রনজু খাতুনের পাশে দাঁড়িয়েছেন ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার এসএম শাহীন। তিনি গতকাল সোমবার ওই বিধবা নারীর হাতে এক মাসের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ তুলে দেন এবং নতুন প্রকল্প আসলে নতুন বাড়ি নির্মানের প্রকিশ্রুতি দেন। সুত্রমতে রনজু খাতুনের স্বামী মারা যাওয়ার পর থেকে সে বিভিন্ন মানুষের বাড়ীতে কাজ করতেন।

এখন বয়স হয়েছে। কাজ করতে পারেন না। মাথা গোজার একখন্ড জমি বা ঘরও নেই তার। পরের জমিতে রনজু খাতুন নাতি-নাতনী নিয়ে বসবাস করেন। অসচ্ছল পরিবার হওয়ায় দিন চলে অর্ধাহারে অনাহারে। রনজু খাতুন তার স্বামী মারা যাওয়ার পর পাগলাকানাই ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বরদের কাছে একাধিকবার ঘুরেও কোন সরকারি প্রণোদনা পাননি।

এ নিয়ে বিভিন্ন দৈনিকে খবর প্রকাশিত হলে বিষয়টি স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তার নজরে পড়ে। তিনি সাংবাদিকদের মাধ্যমে ওই নারীর খোঁজ-খবর নিয়ে তার পাশে দাঁড়ানোর আগ্রহ প্রকাশ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম শাহীন ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল হাই সিদ্দিকী তার বিধবা ভাতার কার্ডও করে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ