শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত খবর :
অটিস্টিক শিশুদের আবাসন ও কর্মসংস্থান করবে সরকার   ||   নারীর প্রতি যৌন ও পারিবারিক সহিংসতা ক্রমাগতই বাড়ছে   ||   শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি হলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা ছদরুল ইসলাম  ||

অভিমান করে ট্রেনের নিচে ঝাপ দিয়ে তরুণের আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি / ৫৬০ বার পঠিত:
আপডেট সময় : বুধবার, ২৪ মার্চ, ২০২১
অভিমান করে ট্রেনের নিচে ঝাপ দিয়ে তরুণের আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে মহিনুজ্জান বাবু (১৮) নামের এক তরুণ নিহত হয়েছেন। পুলিশের ধারণা, অভিমান করে ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেন তিনি। বুধবার (২৪ মার্চ) বেলা সোয়া ১১টার দিকে ঢাকা-সিলেট রেলপথে আযমপুর রেলওয়ে স্টেশনের আউটারে রাজাপুর ব্রিজ এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মহিনুজ্জামান বাবু বিজয়নগর উপজেলার ফুলবাড়িয়া গ্রামের সেলিম মিয়ার ছেলে।
স্থানীয়রা জানান, কৃষক সেলিম মিয়ার দুই ছেলে ও এক মেয়ের মধ্যে মহিনুজ্জামান বাবু দ্বিতীয়। বাবু স্থানীয় ১০ম শ্রেণির ছাত্র ছিলেন। ভোরে মাহিনুজ্জামান বাবুর বাবা সেলিম মিয়া ও চাচারা বাড়ির কাছে মাছ ধরছিলেন। এ সময় বাবা তাকে কাজ করতে বলেন। তাই বাবু সকাল সাড়ে ৬টার দিকে বাড়ি থেকে বের হয়ে যান। পরে পরিবারের সদস্যরা জানতে পারেন বাবু ট্রেনে কাটা পড়ে মারা গেছেন। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম বলেন, ধারণা করা হচ্ছে অভিমান করে তরুণ ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে। প্রত্যক্ষদর্শী কেউ না থাকায় সঠিকভাবে কিছু বলা যাচ্ছে না। পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরিবারের সদস্যরা মরদেহ ময়নাতদন্তের জন্য আগ্রহ নয়। তাই যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ